আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত

আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে রোটারী আন্তর্জাতিক জেলা ৩২৮১-এর আয়োজনে ওয়েবিনারসহ একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে। এই আয়োজনের সহযোগিতায় ছিল যুব উন্নয়ন অধিদপ্তর, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ইউনাইটেড নেশনস ভলান্টিয়ারস, ইন্টারন্যাশনাল ইউনিয়ন ফর কনজারভেশন অব নেচার। অনুষ্ঠানটির স্বার্বিক তত্ত্বাবধানে ছিল রোটারী ক্লাব অব ঢাকা অবনী ।

অনুষ্ঠানে কী-নোট উপস্থাপন করেন জনস্বাস্থ্য যোগাযোগ বিশেষজ্ঞ ও কমিউনিটি মেডিসিন বিষয়ের অধ্যাপক ডা. অনুপম হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো: আখতার হোসেন।

আয়োজনে অন্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে ছিলেন আজহারুল ইসলাম খান, ডিজি- যুব উন্নয়ন অধিদপ্তর;  আব্দুল কাইয়ুম, ডিজি- বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ; বাবলু কুমার সাহা, ডিজি- জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর;  আকতার উদ্দিন, কান্ট্রি কো-অর্ডিনেটর, ইউএন ভলান্টিয়ারস বাংলাদেশ; রাকিবুল আমিন, কান্ট্রি রিপ্রেজেনটেটিভ, ইন্টারন্যাশনাল ইউনিয়ন ফর কনজারভেশন অব নেচার; রোটারী জেলা গভর্নর ব্যারিস্টার মুস্তাকীম বিল্লাহ ফারুকী; আখতারুজ জামান খান কবির, সাবেক ডিজি, যুব উন্নয়ন অধিদপ্তর।

সভাপতিত্ব করেন তুহিন আব্বাস, রোটারী ক্লাব অব ঢাকা অবনী।