রিসডা-বাংলাদেশের দক্ষতা উন্নয়ন প্রকল্পের প্রশিক্ষণার্থীদের সনদপত্র বিতরণ

রিসোর্স ইন্টিগ্রেশন অ্যান্ড সোস্যাল ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশন বাংলাদেশ (রিসডা-বাংলাদেশ) এর অঙ্গপ্রতিষ্ঠান রিসডা ইনস্টিটিউট অব টেকনোলজি-আরআইটি এর উদ্যোগে অর্থমন্ত্রণালয় এর এসইআইপি-বিএসিআই প্রকল্প ও নেদারল্যান্ডস ভিত্তিক টেরে-ডেস-হোমস এর আর্থিক সহায়তায় দক্ষতা উন্নয়ন কর্মসূচির আওতায় বিভিন্ন টেড্রে ১৫০ জন কারিগরি প্রশিক্ষণার্থীর শিক্ষা সমাপনী সনদপত্র বিতরণ করা হয়েছে। ঢাকাস্থ বিরুলিয়ার আরআইটি ক্যাম্পাসে এ সনদপত্র বিরতণ অনুষ্ঠান হয়।

রিসডা-বাংলাদেশ এর চেয়ারম্যান মোহাম্মদ নুরুজ্জামান মুন্নার সভাপতিত্বে অনুষ্ঠিত সনদপত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আখতার হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদফতরের মহাপরিচালক ও সরকারের অতিরিক্ত সচিব মো. আজহারুল ইসলাম, শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের সাবেক মহাপরিচালক ও অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব মো. আব্দুল করিম, এনডিসি, এলজিইডি এর প্রকল্প পরিচালক প্রকৌশলী শেখ মো. নুরুল ইসলাম, টেরে-ডেস-হোমস, নেদারল্যান্ডস এর কান্ট্রি ডিরেক্টর মো. মাহমুদুল কবির, বিশিষ্ট বিজ্ঞানী ও গবেষক গোলাম আলী সুমন প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রিসডা-বাংলাদেশ এর নির্বাহী পরিচালক মো. হেমায়েত হোসেন। অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও কারিগরি কর্মসহায়ক উপকরণ বিতরণ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি