বুয়েট শিক্ষার্থীদের টিউশন ফি জমা হবে প্রাইম ব্যাংকে

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সঙ্গে একটি চুক্তি সই করেছে প্রাইম ব্যাংক লিমিটেড। এর ফলে বুয়েটের প্রত্যেক শিক্ষার্থীর জমা করা টিউশন ফি প্রাইম ব্যাংকের মাধ্যমে পরিচালিত বুয়েটের কেন্দ্রীয় হিসাব নম্বরে সঠিক সময়ে জমা হবে। রবিবার (২৭ ফেব্রুয়ারি) একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়।

সম্প্রতি চুক্তিতে সই করেন প্রাইম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক শামস আবদুল্লাহ মোহাইমীন এবং বুয়েটের কম্পট্রোলার মো. জসিম উদ্দিন আকন্দ।

শামস আবদুল্লাহ মোহাইমীন বলেন, ‘চুক্তিটির সুবাদে উভয় প্রতিষ্ঠান পারস্পরিকভাবে উপকৃত হবে। এর মাধ্যমে বুয়েটের সঙ্গে আমাদের অংশীদারিত্বের যাত্রা শুরু হলো। আশা করি, এই পরিষেবার মাধ্যমে শিক্ষার্থীরা যেকোনও স্থান থেকে তাদের টিউশন ফি জমা দিতে পারবেন।’

বুয়েটের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সত্য প্রসাদ মজুমদার বলেন, ‘প্রাইম ব্যাংকের ডিজিটাল অগ্রগতি প্রশংসনীয়। আমরা বিশ্বাস করি, এই অংশীদারিত্ব শিক্ষার্থীদের বিশ্বমানের শিক্ষাদানে আমাদের জন্য সহায়ক হবে।’

চুক্তি সই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ছিলেন বুয়েটের প্রো-ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. আবদুল জব্বার খান, পরিচালক প্রফেসর ড. মুহাম্মদ আনিসুজ্জামান তালুকদার এবং প্রাইম ব্যাংকের ট্রানজেকশন ব্যাংকিং ডিভিশনের এসভিপি মোহাম্মদ ফারহান আদেল।