প্রিমিয়ার গ্রুপের ভাইস চেয়ারম্যান মারা গেছেন

প্রিমিয়ার গ্রুপের ভাইস চেয়ারম্যান ও শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সাইন্স অ্যান্ড টেকনোলজির বোর্ড অব ট্রাস্টির ভাইস চেয়ারম্যান ডা. মমতাজ বেগম মঙ্গলবার (২৮ জুন) সিঙ্গাপুরের একটি হাসপাতালে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

ডা. মমতাজ বেগম সাবেক সংসদ সদস্য ও প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচবিএম ইকবালের সহধর্মিণী। 

তিনি একজন নারী উদ্যোক্তা ছিলেন। তিনি হোটেল হিলটন, রেনেসন্স ঢাকা গুলশান হোটেলের ভাইস চেয়ারম্যান, প্রিমিয়ার ফাউন্ডেশনের গভর্নিং বডির সদস্য এবং রয়েল ইউনিভার্সিটি অব ঢাকার (আরইউডি) প্রতিষ্ঠাতাদের একজন ও বোর্ড অব ট্রাস্টির চেয়ারপারসন ছিলেন। 

এছাড়াও তিনি গালফ মেডিক্যাল সেন্টার ও বুখারা রেস্টুরেন্ট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর, নওরীন ইলেকট্রনিক্স লিমিটেড, বেঙ্গল টাইগার সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও এয়ার কনসার্ন ইন্টারন্যাশনাল লিমিটেডের পরিচালক এবং বিকন ট্রাভেলস ইন্টারন্যাশনালের চেয়ারম্যান ছিলেন।

মরহুমার নামাজে জানাজা আগামী বৃহস্পতিবার (৩০ জুন) বাদ জোহর বনানী কেন্দ্রীয় জামে মসজিদ এবং বাদ আসর গুলশান সেন্ট্রাল মসজিদে (আজাদ মসজিদ) অনুষ্ঠিত হবে।