বিশ্বকাপ টিকিট জেতার সুযোগ দিচ্ছে বার্জার

আসন্ন ফিফা বিশ্বকাপ-২০২২ উপলক্ষে ‘উৎসবের রঙ বিশ্বকাপে’ শীর্ষক একটি ক্যাম্পেইন চালু করেছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)। সম্প্রতি চালু হওয়া ক্যাম্পেইনটি চলবে আগামী ১০ আগস্ট পর্যন্ত। এ ক্যাম্পেইনের মাধ্যমে ক্রেতাদের ফিফা বিশ্বকাপের ম্যাচ টিকিট এবং কাতারে গিয়ে সরাসরি খেলা উপভোগ করার সুযোগ দিচ্ছে বার্জার। বুধবার (৬ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ক্রেতারা বার্জার এক্সপেরিয়েন্স জোন থেকে সর্বনিম্ন ১০ হাজার টাকার পণ্য কিনলে বা সংশ্লিষ্ট সেবা নিলে ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য বিবেচিত হবেন। ক্যাম্পেইনে যোগ দিতে বার্জারের কল সেন্টারে কল দিয়ে নিবন্ধন করতে হবে। রেজিস্ট্রেশনের সময় শেষ হবে ১০ আগস্ট। ১৫ আগস্টের মধ্যে বার্জার নির্ধারিত ডিলারের কাছ থেকে পণ্য অথবা সেবা বুঝে নিতে হবে। 

পণ্য কিনবেন এমন সাত জন এবং সেবা গ্রহণ করবেন এমন তিন জনকে ক্যাম্পেইনের বিজয়ী হিসেবে নির্বাচিত করা হবে। ২০২৩ সালের জুন মাস পর্যন্ত পাসপোর্টের মেয়াদ থাকা সাপেক্ষে বিজয়ীদের জন্য ম্যাচ টিকিট, থাকা এবং বিমান ভাড়ার ব্যবস্থা করবে বার্জার।

এ বিষয়ে বার্জারের সেলস ও মার্কেটিংয়ের সিনিয়র জেনারেল ম্যানেজার মো. মহসিন হাবিব চৌধুরী বলেন, ‘ফিফা বিশ্বকাপ এখন আমাদের দরজায় কড়া নাড়ছে। উৎসবের এই রঙে বার্জারও থাকছে সবার আনন্দে নতুন মাত্রা যোগ করতে।’