আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড পেলো বার্জার পেইন্টস বাংলাদেশ

নবমবারের মতো আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড-২০২১ পেয়েছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)। মাল্টিন্যাশনাল ম্যানুফ্যাকচারিং ক্যাটাগরিতে বিপিবিএল-কে এ পুরস্কার দেয় দ্য ইনস্টিটিউট অব কস্ট ম্যানেজমেন্ট অ্যাকাউন্টেন্টস অব বাংলাদেশ (আইসিএমএবি)। সম্প্রতি রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে ছিল পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন। শনিবার (৩ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহুজাতিক উৎপাদন বিভাগে ব্রোঞ্জ পুরস্কার পেয়েছে বার্জার। বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের গ্রুপ সিএফও ও ডিরেক্টর সাজ্জাদ রহিম চৌধুরীর হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন এফবিসিসিআইয়ের সভাপতি মো. জসিম উদ্দিন এবং বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলাম। অনুষ্ঠানে বার্জারের ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।  

বাংলাদেশে করপোরেট প্রতিষ্ঠানগুলোর উল্লেখযোগ্য পারফরমেন্স, স্বচ্ছতা, জবাবদিহি ও সুশাসন নিশ্চিত করার স্বীকৃতি হিসেবে ২০০৭ সাল থেকে বেস্ট করপোরেট অ্যাওয়ার্ডস দিয়ে আসছে আইসিএমএবি।

এর আগে অর্থনৈতিক সক্ষমতা, মানসম্মত বার্ষিক প্রতিবেদন, করপোরেট সুশাসন, মানব সম্পদ ব্যবস্থাপনা এবং করপোরেট সোশ্যাল রেসপনসিবিলিটি (সিএসআর) উদ্যোগের জন্য ২০২০, ২০১৯, ২০১৮, ২০১৭, ২০১৫, ২০১৩, ২০১২ ও ২০১০ সালে আইসিএমএবি’র পুরস্কার অর্জন করেছে বার্জার।