রোজা ও ঈদের কেনাকাটায় প্রিমিয়ার ব্যাংকের কার্ডে বিশেষ ছাড়

ঈদ উৎসবের কেনাকাটায় বাড়তি আনন্দ যোগ করছে দ্য প্রিমিয়ার ব্যাংক। ব্র্যান্ড ও পণ্য ভেদে নির্দিষ্ট শোরুম থেকে কেনাকাটায় থাকছে ছাড়ের সুবিধা। ব্যাংকটির কার্ডধারীরা ছাড় পাবেন বিভিন্ন রেস্তোরাঁয় ইফতার এবং সাহরিতেও। মঙ্গলবার (১৯ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজধানীর গুলশানে ম্যারিয়ট ইন্টারন্যাশনালের হোটেল রেনেসাঁয় প্রাইম পার্টনার হিসেবে প্রিমিয়ার ব্যাংক নিয়ে এসেছে রমজানের বিশেষ আয়োজন। সঙ্গে গুলশান বেকিং কোম্পানি (জিবিসি) লবি ক্যাফেতে লাইভ ইফতার বাজার, প্রিমিয়াম ইফতার বক্স, যা শুরু ৭ হাজার টাকা থেকে। বাহার মাল্টি কুইজিন বুফে রেস্টুরেন্টে থাকছে ইফতার এবং ডিনার। এতে একটি কিনলে একটি ফ্রি থেকে শুরু করে একটি কিনলে তিনটি ফ্রি পর্যন্ত অফার রয়েছে। সাপ্তাহিক ছুটির দিন এবং বিশেষ ছুটির দিনগুলোতে থাকছে সুহুর বুফে একটি কিনলে একটি ফ্রি অফার। সিআর ফাইন ডাইনিংয়ে থাকছে বিশেষ আলা কার্ট ইফতার মেনু।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, রমজানে রেনেসাঁ হোটেল ছাড়াও প্রিমিয়ার ব্যাংকের সব কার্ডহোল্ডার সিক্স সিজন্স, লেকশোর হোটেল, রেইন ট্রি, ইনোটেলসহ সারা দেশে বিভিন্ন তারকা হোটেলে ইফতার-ডিনার ও সেহরিতে একটি কিনলে তিনটি ফ্রি বুফে অফার পাচ্ছেন। বড় বড় শহরের ১১০টি হোটেলের রুম রেন্টের ওপর ৩৫ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন গ্রাহকরা। ৬০টি লাইফস্টাইল পার্টনার শপে ব্যাংকের কার্ডহোল্ডাররা ৩৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এছাড়াও রমজানে প্রিমিয়ার ব্যাংকের গ্রাহকরা ৫০০টিরও বেশি আউটলেটে পাচ্ছেন আকর্ষণীয় ছাড়।

অফার সুবিধা সম্পর্কে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচলাক ও সিইও এম রিয়াজুল করিম বলেন, ‘প্রিমিয়ার ব্যাংক বিশেষ উপলক্ষে সবসময় সেরা অফার নিয়ে আসে। রমজান ও ঈদের অফারগুলো আমাদের গ্রাহকদের উৎসব উদযাপনকে আরও বর্ণিল করবে।’