ব্রিস্টলে বৃষ্টি, টস হতে দেরি

বৃষ্টির কারণে টস হতে বিলম্ব।বৃষ্টির কারণে বিশ্বকাপে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি মাঠে গড়ানো নিয়ে শঙ্কা রয়েই গেছে। আইসিসির পক্ষ থেকে জানানো হয়েছে বৃষ্টির কারণে টসের সিদ্ধান্তটা এখনই নেওয়া যাচ্ছে না। তবে আবহাওয়া রিপোর্টের খবর অনুযায়ী ম্যাচটি পরিত্যক্ত হওয়ার সম্ভাবনাই বেশি!

মঙ্গলবার সকাল থেকে ব্রিস্টলের আকাশে চলছে মেঘ-বৃষ্টির লুকোচুরি খেলা। শহরের আকাশ ঘন কালো মেঘে ঢেকে রয়েছে। সঙ্গে গুঁড়িগুঁড়ি বৃষ্টি পড়ছিল গতকাল রাত থেকেই। সকালে বৃষ্টি কমলেও ঠাণ্ডার তীব্রতা কমেনি।

ব্রিস্টল স্টেডিয়ামের স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করেন বাংলাদেশি প্রবাসী রুকসানা আহমেদ। সাত বছর ধরে ব্রিস্টলে বসবাস করেন তিনি। বাংলা ট্রিবিউনকে তিনি জানালেন, ‘ব্রিস্টলের যা অবস্থা তাতে করে ম্যাচ মাঠে গড়ানোর কোনও সম্ভাবনা নেই। এমন অবস্থায় সারাদিনই গুমোট থাকে পরিবেশ। মাঝে মাঝে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ঝরবে।’
বৃষ্টির মাঝেও প্রবাসী দর্শকদের অপেক্ষা। বৃষ্টি ঝরতে থাকায় শুরুতে মাঠে আসেনি কোন দলই। তবে ধীরে ধীরে কয়েকজন ক্রিকেটার মাঠে প্রবেশ করেছেন। বিকাল ৪টা ৩৫ মিনিটে মাঠ পরিদর্শন করে গেছেন আম্পায়াররা। পরবর্তী মাঠ পরিদর্শনের জন্য সময় নির্ধারণ করা হয়েছে সোয়া ৫টা। বিকাল সাড়ে ৩টায় টসের জন্য রেফারির মাঠ পরিদর্শনের কথা থাকলেও তা বৃষ্টির কারণে করা যায়নি। 

এদিকে ম্যাচটি দেখতে প্রবাসী বাংলাদেশি সমর্থকরা বিভিন্ন গেটে ভিড় করছেন বৃষ্টি থাকার পরেও। তাদের জন্য গ্যালারি উন্মুক্ত করে দেওয়া হয়েছে। 

We've got good news and bad news