মুশফিকের কাছে বৃষ্টি কোনও অজুহাত নয়

রানিং করছেন মুশফিক। গত ক'দিন ধরে ভারি বর্ষণে কাবু ঢাকা। অথচ এই বৃষ্টি মাথায় নিয়েই চলছে ক্রিকেটারদের ঐচ্ছিক অনুশীলন। মঙ্গলবারও এর ব্যতিক্রম হয়নি।
মিরপুরের আকাশ কালো মেঘে ঢাকা ছিল। মাঝে-মাঝে ঝমঝমিয়ে পড়েছে বৃষ্টি। খানিক পরে আবার শান্ত। তবুও বৃষ্টিকে বুড়ো আঙুল দেখিয়ে মিরপুরের হোম অব ক্রিকেটে অনুশীলন করেছেন মুশফিকুর রহিম।

করোনাকালে ক্রিকেটারদের আগ্রহের প্রেক্ষিতেই বিসিবিতে তৃতীয় দিনের মতো চলেছে ঐচ্ছিক অনুশীলন। মঙ্গলবার মিরপুরে গেছেন মুশফিকসহ ৪ ক্রিকেটার। সকালে মুশফিক মিরপুরের সবুজ গালিচায় ফিটনেস ট্রেনিং করেছেন। প্রথমবারের মতো যুক্ত হওয়া পেসার মেহেদী হাসান রানা একাডেমি মাঠে রানিং করেছেন, সঙ্গে ছিলেন পেসার শফিউল ইসলাম। আর দ্বিতীয় দিনের মতো ইনডোরে ব‌্যাটিং করেছেন ইমরুল কায়েস। 

বৃষ্টিতে ভিজে রানিং করা শেষে সামাজিক যোগাযোগ মাধ‌্যমে সেই ভিডিও পোস্ট করেছেন মুশফিক। স্ট‌্যাটাস দিয়ে তিনি লিখেছেন, ‘বৃষ্টি! কোনও অজুহাত নয়। তৈরি হয়ে নাও ও দৌড়াও…।’ ফিটনেস ট্রেনিংয়ের পর ইনডোরে ঘণ্টাখানেক ব‌্যাটিং করেছেন মিস্টার ডিপেনডেবল।

কাল মুশফিকের ছুটি থাকলেও মোহাম্মদ মিঠুন, ইমরুল কায়েসের সঙ্গে মিরপুরে ট্রেনিং করবেন মেহেদী হাসান রানা। চলতি সপ্তাহের শেষ দিনে এ ট্রেনিংয়ে যুক্ত হবেন তাসকিন আহমেদ।