ফাইনালের উন্মাদনায় শামিল রাজনীতিকরাও

ঘরে বসেই বাংলাদেশ-ভারত দ্বৈরথ দেখবেন খালেদা

টি ২০ এশিয়া কাপ ফাইনালে আজ মুখোমুখি হচ্ছে স্বাগতিক বাংলাদেশ ও ভারত। কাঙ্খিত এই দ্বৈরথে চরম উত্তেজনায় কাঁপছে সারাদেশ । এই উত্তেজনায় যুক্ত হচ্ছেন রাজনীতিকরাও। সন্ধ্যে সাড়ে সাতটায় শুরু হওয়া ফাইনাল দেখতে তারাও অপেক্ষা করছেন। এদিকে নিজের গুলশান  এর বাসভবনে বসে পরিবারের লোকজন ও কাছের মানুষদের সঙ্গে নিয়েই ফাইনাল খেলা দেখবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
জানা গেছে, বিসিবি কিংবা এই সংশ্লিষ্ট কারও কাছ থেকে আমন্ত্রণ না পাওয়ায় স্টেডিয়ামে বসে খেলা দেখতে পারছেন না খালেদা জিয়া। এছাড়া টিকিট সংকটের কারণেও মাঠে বসে খেলা দেখা হচ্ছেনা বিএনপি প্রধানের। তার মিডিয়া উইং-এর সদস্য শায়রুল কবির খান বাংলা ট্রিবিউনকে বলেন, তিনি বাংলাদেশের খেলা সব সময়ই উপভোগ করেন। এখন পর্যন্ত টিকিট মেলেনি। এ কারণে ম্যাডাম বাসায় বসেই খেলা দেখবেন।
খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারি শামসুর রহমান শিমুল বিশ্বাস বাংলা ট্রিবিউনকে বলেন, এ বিষয়ে আমি কিছু জানতে পারিনি।
জানা যায়, বাংলাদেশ-ভারতের খেলা নিয়ে আগ্রহী বিএনপির নেতারাও। অনেকে বিষয়টি ঠাট্টা করে বাংলাদেশ-আওয়ামী লীগের খেলা হিসেবে দেখছেন বলেও জানান। রবিবার বিকাল থেকেই বিএনপির কোনও অনুষ্ঠান রাখা হয়নি। নেতারা তাদের বাসা, পরিবারের সঙ্গেই খেলা দেখবেন বলে জানিয়েছেন।

নিজ বাসায় খেলা দেখার সম্ভাবনা রয়েছে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। তার সহকারি ইউনূছ জানান, স্যার, বাসাতেই খেলা দেখতে পারেন।

খেলা দেখবেন এবং বাংলাদেশ জিতবে-এমন প্রত্যাশা চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদুর। 

পরিবারের সদস্যদের সঙ্গে বসে খেলা দেখার জন্য অপেক্ষা করছেন বিএনপি নেতা ইনাম আহমেদ চৌধুরী। বাংলা ট্রিবিউনকে তিনি বলেন, সবাই মিলে দেখব।

এদিকে রাজনৈতিক দলের কার্যালয়েও খেলা দেখার আয়োজন করা হয়েছে। বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের অফিসকক্ষে খেলা দেখা হবে। গণসংহতি আন্দোলনের কার্যালয়েও খেলা উপভোগ করবেন নেতাকর্মীরা।

এসটিএস/এপিএইচ/