বাংলাদেশ সিরিজের জন্য ইংল্যান্ড দল ঘোষণা

হাসিব হামিদ, ব্যাটসম্যান বেন ডাকেট ও অলরাউন্ডার জাফর আনসারি। বাংলাদেশ সফরের জন্য ১৭ সদস্যের টেস্ট ও ১৫ সদস্যের ওয়ানডে স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। শুক্রবারই স্কোয়াড ঘোষণা করে ইসিবি।

ঘোষিত টেস্ট স্কোয়াডে রয়েছে নতুন তিন মুখ। ১৯ বছর বয়সী ওপেনার হাসিব হামিদ, ব্যাটসম্যান বেন ডাকেট ও অলরাউন্ডার জাফর আনসারি রয়েছেন এই স্কোয়াডে।

অপরদিকে ১১ বছর বছর দলে স্থান পেয়েছেন ৩৮ বছর বয়সী গ্যারেথ বেটি।  এছাড়া মরগান ও হ্যালস বাদে পূর্ণশক্তির দল নিয়েই ঢাকা আসছে ইংল্যান্ড দল।  মরগান নিজেকে প্রত্যাহার করে নেওয়ায় ওয়ানডেতে অধিনায়কের দায়িত্ব পালন করবেন উইকেটরক্ষক জস বাটলার। দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলতে আগামী ৩০ সেপ্টেম্বর বাংলাদেশে পা রাখবে ইংল্যান্ড ক্রিকেট দল। 

টেস্ট স্কোয়াড: অ্যালিস্টার কুক (অধিনায়ক), মঈন আলী, জেমস অ্যান্ডারসন, জাফর আনসারি, জনি বেয়ারস্টো, গ্যারি ব্যালান্স, গ্যারেথ বেটি, স্টুয়ার্ট ব্রড, জস বাটলার, বেন ডাকেট, স্টিভেন ফিন, হাসিব হামিদ, আদিল রশিদ, জো রুট, বেন স্টোকস, ক্রিস ওকস, মার্ক উড।

ওয়ানডে স্কোয়াড: জস বাটলার (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জেক বল, স্যাম বিলিংস, লিয়াম ডসন, বেন ডাকেট, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জেসন রয়, বেন স্টোকস, জেমস ভিন্স, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

/এফআইআর/