তামিমের ম্যাচে বাগড়া দিল বৃষ্টি!

C43oIynWcAAXvzeপাকিস্তান সুপার লিগে (পিএসএল) শুক্রবারের ম্যাচে মুখোমুখি হয়েছিল সাকিব-তামিমের দল পেশোয়ার জালমি ও মাহমুদউল্লাহ রিয়াদের দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। এই আসরে প্রথম ম্যাচ খেলতে নেমেই ঝড় তুলেছেন ওপেনার তামিম ইকবাল। একদিকে বৃষ্টির প্রভাবতো ছিলই সঙ্গে যোগ হয়েছিল তামিম ইকবাল ঝড়! তার ঝড়ো ব্যাটিংয়েই ৩ উইকেটে ১৬ ওভারে ১১৭ রান তোলে পেশোয়ার।  যদিও বৃষ্টির বাগড়ায় ম্যাচটি হয়েছে পরিত্যক্ত।  বৃষ্টি না হলে হয়তো ম্যাচটি তামিমেরই হয়ে থাকতো!

অবশ্য কোয়েটার ইনিংসেও বাগড়া দিয়েছে বৃষ্টি। ফলে দ্বিতীয় ইনিংসে সময় গড়ানোর পর বৃষ্টি থামলে কোয়েটার লক্ষ্য দাঁড়ায় ৬ ওভারে ৫৫ রান। কিন্তু কোয়েটার ব্যাসম্যানরা ক্রিজে নামলে ফের নামে বৃষ্টি। তাই বাধ্য হয়েই ম্যাচটি পরিত্যক্ত করেন আম্পায়াররা।

এর আগে তামিম ঝড়েই বিশাল সংগ্রহ গড়ে পেশোয়ার। ৩ উইকেটে ১৬ ওভারে ১১৭ রান তোলে তারা। তামিমের ৪৬ বলের ইনিংসে ছিল ৪টি চার ও ৪টি ছয়। তিনি অপরাজিত থাকেন ৬২ রানে। এছাড়া ৩০ রানে অপরাজিত থাকেন শোয়েব মাকসুদ।  সাকিব অবশ্য এদিন ক্রিজে নামার সুযোগ পাননি।  এর আগে বৃষ্টির বাধায় খেলার পরিধি কমে দাঁড়ায় ১৬ ওভারে।    

এদিন বোলিং করে উইকেটের দেখা পেয়েছেন কোয়েটার মাহমুদউল্লাহ রিয়াদ। ১৬ রানে ব্যাট করতে থাকা পেশোয়ার ব্যাটসম্যান হাফিজের উইকেটটি নেন তিনি।

/এফআইআর/