শেষ ম্যাচেও ধারাবাহিকতা রাখতে চান তাসকিন

17668885_1672122529755614_1449073032_oআগের দুই ম্যাচের মতো শেষ ম্যাচেও ধারাবাহিকতা ধরে রাখতে চান তাসকিন আহমেদ। বুধবার সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন তরুণ এই পেসার।

বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার সিরিজের দ্বিতীয় ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেছে। ডাম্বুলায় সিরিজ জয়ের প্রত্যাশা নিয়েই মাঠে নেমেছিল সফরকারীরা। কিন্তু বৃষ্টিতে অপেক্ষাটা আরও বাড়লো। শনিবার সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে সিংহলিজ স্পোর্টস ক্লাব গ্রাউন্ডে।

সিরিজ নিশ্চিত করতে হলে শেষ ম্যাচটি জিততেই হবে টাইগারদের। দ্বিতীয় ম্যাচে ৪৭ রান খরচ করে হ্যাটট্রিকসহ চার উইকেট নিয়েছিলেন তাসকিন। প্রথম ম্যাচে অবশ্য নিয়েছিলেন একটি উইকেট। সবমিলিয়ে দুই ম্যাচে অসাধারণ বোলিং করেছেন।

তৃতীয় ও শেষ ম্যাচে এমন কিছুই করতে চান তরুণ এই পেসার। তবে শেষ ম্যাচের ভেন্যু সম্পর্কে কোন ধারনা নেই তাসকিনের। তিনি বলেছেন, ‘নতুন ভেন্যু সম্পর্কে ব্যক্তিগতভাবে আমার কোন ধারণা নেই কারণ আমি আগে কখনো সেখানে খেলিনি। বোঝাই যাচ্ছে সবগুলো ব্যাটিং পিচ। সেখানেও বেসিকটা ধরে রাখতে হবে। ভালো জায়গায় বল করতে হবে। ধারাবাহিকতাটা খুব গুরুত্বপূর্ণ। শেষ দুটি ম্যাচে যা করছি সেগুলোই করার চেষ্টা করব।’

/এফআইআর/