খুলনা টাইটানসে প্রসন্ন

সেক্কুগে প্রসন্নলোয়ার অর্ডারে নেমে ব্যাট হাতে ঝড় তোলায় পারদর্শী সেক্কুগে প্রসন্ন। সেই সঙ্গে কার্যকর স্পিনে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের ঘায়েল করতেও জুড়ি নেই এই শ্রীলঙ্কানের। টি-টোয়েন্টি ক্রিকেটে কার্যকর এই লঙ্কান অলরাউন্ডারকে দলে ভিড়িয়েছে খুলনা টাইটানস। সামনের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) প্রসন্নকে দেখা যাবে খুলনার এই ফ্র্যাঞ্চাইজির জার্সিতে।

বৃহস্পতিবার নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে খবরটি নিশ্চিত করেছে খুলনা টাইটানস। ‘ডেথ ওভারে ম্যাচ ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখা’ এই অলরাউন্ডারের বিষয়ে তাদের পোস্ট, ‘খুলনা টাইটানস আনন্দের সঙ্গে ঘোষণা করছে সেক্কুগে প্রসন্ন দলের সঙ্গে যোগ দিচ্ছে ২০১৭ সালের বিপিএলে।’

খুলনা টাইটানসের ফেসবুক পোস্ট৩২ বছর বয়সী প্রসন্নের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ২০১১ সালে ওয়ানডে দিয়ে। ওই বছরই অভিষেক হয় তার টেস্ট ক্রিকেটেও। অবশ্য টি-টোয়েন্টির জন্য অপেক্ষা করতে হযেছে ২০১৩ সাল পর্যন্ত। ৩৬ ওয়ানডে খেলা এই অলরাউন্ডার ছিলেন শ্রীলঙ্কার চ্যাম্পিয়নস ট্রফির দলেও। যদিও খুব একটা সুবিধা করতে পারেননি। তবে নিজের দিনে যে, সব হিসাব পাল্টে দিতে পারেন, সেটার প্রমাণ তিনি দিয়েছিলেন দক্ষিণ আফ্রিকা সফরের টি-টোয়েন্টিতে। কেপ টাউনে স্বাগতিকদের বিপক্ষে নিশ্চিত হারের ম্যাচ লঙ্কানদের জিতিয়ে দেন ১৬ বলে হার না মানা ৩৭ রানের ইনিংস খেলে।

/কেআর/