ছিটকে গেলেন স্যামুয়েলস, ব্যক্তিগত কারণে নেই নারিন

মারলন স্যামুয়েলসবাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএলে) মারলন স্যামুয়েলস খেলেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। কুড়ি ওভারের টুর্নামেন্ট শেষেই তার যোগ দেওয়ার কথা ছিল ওয়েস্ট ইন্ডিজ দলে। নিউজিল্যান্ড সফরে থাকা ক্যারিবিয়ানদের সীমিত ওভারের দলে ছিলেন এই ব্যাটসম্যান। যদিও খেলা হচ্ছে না তার। ডান হাতের চোটে ছিটকে গেছেন স্যামুয়েলস। তার মতো চোটজনিত কোনও সমস্যা নেই সুনিল নারিনের। এরপরও এই স্পিনার খেলবেন না কিউইদের বিপক্ষে। ‘ব্যক্তিগত’ কারণে দল থেকে বাইরে চলে গেছেন তিনি।

নারিন শুধুমাত্র টি-টোয়েন্টি স্কোয়াডে ছিলেন। স্যামুয়েলস অবশ্য তিন ম্যাচের ওয়ানডের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজের দলেও ছিলেন। কিন্তু ডান হাতের চোটে খেলা হচ্ছে না এই ব্যাটসম্যানের। তার জায়গায় টি-টোয়েন্টি স্কোয়াডে থাকা উইকেটরক্ষক ব্যাটসম্যান চ্যাডউইক ওয়াল্টন সুযোগ পেয়ে গেছেন ওয়ানডে সিরিজে। আর টি-টোয়েন্টিতে তার জায়গা পূরণ করবেন শাই হোপ।

নারিন টি-টোয়েন্টিতে না খেলায় তার বদলি হিসেবে দলে সুযোগ পেয়েছেন অফ স্পিনার অ্যাশলে নার্স। চোট সমস্যা আরও আছে ওয়েস্ট ইন্ডিজ দলে। পেসার আলজারি জোসেফ সীমিত ওভারের সিরিজ থেকে ছিটকে গেছেন পিঠের সমস্যায়। তার জায়গায় খেলবেন বাঁহাতি পেসার শেলডন কটরেল। ক্রিকইনফো

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড: জেসন হোল্ডার (অধিনায়ক), জেসন মোহাম্মদ, সিমরন হেটমায়ার, রোন্সফোর্ড বিটন, শ্যানন গ্যাব্রিয়েল, ক্রিস গেইল, কাইল হোপ, শাই হোপ (উইকেটরক্ষক), শেলডন কটরেল, এভিন লুইস, নিকিতা মিলার, অ্যাশলে নার্স, রোভম্যান পাওয়েল, চ্যাডউইক ওয়াল্টন, কেসরিক উইলিয়ামস।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড: কার্লোস ব্রাথওয়েট (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, রোন্সফোর্ড বিটন, রায়াড এমরিট, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, জেসন মোহাম্মদ, অ্যাশলে নার্স, কিয়েরন পোলার্ড, রোভম্যান পাওয়েল, শাই হোপ, জেরম টেলর, চ্যাডউইক ওয়াল্টন, কেসরিক উইরিয়ামস।