সেমিফাইনালে প্রীতি-অমল

আফরানা ইসলাম প্রীতিবিজয় দিবস টেনিসে পুরুষ এককে সেমিফাইনাল নিশ্চিত করেছেন অমল রায়। তার সঙ্গে শেষ চারে উঠেছেন রঞ্জন রাম। আর মেয়েদের এককে সেমিফাইনালে জায়গা করে নিয়েছেন আফরানা ইসলাম প্রীতি।

ইঞ্জিনিয়ার্স রিক্রিয়েশন সেন্টারের অমল ৬-৭, ৭-৬, ৬-২ গেমে জাতীয় টেনিস কমপ্লেক্সের হানিফ মুন্নাকে ও ইন্টারন্যাশনাল ক্লাবের রঞ্জন রাম ৬-৩, ৭-৫ গেমে আনসার ক্লাবের আখতার হোসেনকে হারিয়ে উঠেছেন সেমিফাইনালে। এছাড়া ডারাস বাংলাদেশ লিমিটেডের দীপু লাল ৬-১, ৬-১ গেমে একই ক্লাবের মোফাজ্জল হোসেনকে ও নরসিংদী টেনিস ক্লাবের মিলন হোসেন ৬-২, ৬-৭, ৭-৫ গেমে মানিকগঞ্জ টেনিস ক্লাবের সেলিম হোসেনের হারিয়ে জায়গা করে নিয়েছেন শেষ চারে।

মেয়েদের এককে নরসিংদী টেনিস ক্লাবের আফরানা ইসলাম প্রীতি ৬-২, ৭-৫ গেমে আনসার টেনিস একাডেমির শাহ সাফিনা লাক্সমিকে ও বিকেএসপির জেরিন সুলতানা জলি ৬-০, ৬-১ গেমে একই একাডেমির সাদিয়া আফরিনকে হারিয়ে নিশ্চিত করেছেন সেমিফাইনাল।

জাতীয় টেনিস কমপ্লেক্সের ফাবিহা লামিসা সূচনা ৬-০, ৬-৪ গেমে বিকেএসপির রিনভি আক্তারকে ও বিকেএসপির ঈশিতা আফরোজ ৬-০, ৬-০ গেমে এলিট টেনিস একাডেমির সুমাইয়া হোসেন লিয়াকে হারিয়ে জায়গা করে নিয়েছেন সেমিফাইনালে।