শাহীন আফ্রিদির শ্বশুর হচ্ছেন শহীদ আফ্রিদি

‘গোত্র’ নামে মিল থাকলেও আদতে রক্তের কোনও সম্পর্ক নেই শহীদ আফ্রিদি ও শাহীন আফ্রিদির। একজন খেলে গেছেন, আরেকজন খেলছেন বর্তমান পাকিস্তান দলে। এবার দুই প্রজন্মের দুই তারকাই যুক্ত হচ্ছেন আত্মীয়তার বন্ধনে। সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করতে যাচ্ছেন পেসার শাহীন আফ্রিদি। এমন খবর জানাচ্ছে ডেইলি পাকিস্তান।

প্রথমদিকে সোশ্যাল মিডিয়ায় এমন ঘটনা ছড়িয়ে পড়লে বিশ্বাস করতে চাননি অনেকেই। কিন্তু বিষয়টির সত্যতা নিশ্চিত করেন এক পাকিস্তানি সাংবাদিক। ওই সাংবাদিক বলেছেন, ‘দুই পরিবারের সম্মতি নিয়ে আমি বিষয়টি পরিষ্কার করতে চাই যে, শাহীন আফ্রিদির সঙ্গে শহীদ আফ্রিদির মেয়ের বিয়ের খবরটি সত্যি। বিয়ের প্রস্তাবটি গৃহীত হয়েছে। তবে দুজনের আনুষ্ঠানিক বাগদান সম্পন্ন হবে দুই বছরের মধ্যে। শহীদ আফ্রিদির মেয়ের পড়াশোনা শেষ হওয়ার পর।’

জিও নিউজের খবরে বলা হয়েছে, বিয়ের খবরের সত্যতা নিশ্চিত করেছেন শাহীন আফ্রিদির বাবা আয়াজ খান। তিনি বলেছেন, দুই আফ্রিদি পরিবারের মাঝেই দীর্ঘদিনের সম্পর্ক। আর সে কারণেই শহীদ আফ্রিদি বিয়ের প্রস্তাবটি গ্রহণ করেছেন।

প্রসঙ্গত, সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির ৫টি কন্যাসন্তান রয়েছে। তাদের নাম আকসা, আনসা, আসমারা ও আরওয়া। সবার বড় মেয়েটির নাম আকসা। ২০ বয়সী আকসাই শাহীন আফ্রিদির বধূ হতে যাচ্ছেন।