নেইমারও আছেন ভিন ডিজেলের ‘ট্রিপল এক্সে’

‘ট্রিপল এক্স’ সিনেমার দৃশ্যে নেইমারফুটবল বিশ্বের আলো তার ওপর পড়েছে তো সে কবেই। এবার রূপালি পর্দাও আলোকিত করলেন নেইমার। হলিউডে অভিষেক হয়েছে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের। সদ্য ‍মুক্তি পাওয়া ভিন ডিজেলের ‘ট্রিপল এক্স’ সিনেমায় ছোট একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি।

মাঠের ফুটবলের মতো ক্যামেরায় সামনেও যে নেইমার প্রাণবন্ত, সেটার প্রমাণ পাওয়া গেছে আগেই। বিজ্ঞাপনের জন্য ক্যামেরার সামনে দাঁড়ানো কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা ভিডিওতে পাকা অভিনেতার মতোই পাওয়া গেছে তাকে। তাছাড়া ফ্যাশন সচেতন নেইমারের কম বন্ধু তো আর নেই হলিউড পাড়ায়। এখন আর বন্ধু নয়, নিজেই নেমে গেলেন অভিনয়ে। ভিন ডিজেলের জনপ্রিয় ‘ট্রিপল এক্স’ সিরিজের সবশেষ সিনেমায়ে অভিনয় করেছেন বার্সেলোনা তারকা।

অ্যাকশন হিরোর মতো ‘ভিলেন’কে ঘায়েল করলেন পায়ের জাদুতেখুব বেশি সময় নয়, মিনিট খানেকের জন্য পর্দায় দেখা গেছে তাকে। আর ওই সময়টাতেও কিন্তু ফুটবলের বাইরে ছিলেন না নেইমার। রূপালি পর্দাতেও দেখিয়েছেন নিজের পায়ের জাদু। দৃশ্যটা এমন-একটা রেস্টুরেন্টে স্যামুয়েল এল জ্যাকসনের সঙ্গে কথা বলছেন নেইমার। জ্যাকসন এই সিনেমায় এনএসএ-এর (ন্যাশনাল সিকিউরিটি এজেন্সি) কর্তা অগাস্তাস গিবনসের চরিত্রে অভিনয় করেছেন। রেস্টুরেন্টের টেবিলে তাদের আলোচনা শেষে জ্যাকসন বেরিয়ে যাচ্ছিলেন, ঠিক সেই মুহূর্তেই এক বন্দুকধারী ঢুকে পড়ে রেস্টুরেন্টে। প্রথমে জ্যাকসনের দিকে বন্দুক তাক করে ধরার পর রেস্টুরেন্টের মালিকের দিকে চড়াও গড়ায় কথা বলে। ঠিক সেই মুহূর্তেই নেইমারের জাদু! ফুটবলের মাঠের পায়ের জাদু যে তিনি দেখালেন ওই রেস্টুরেন্টেও। টেবিল থেকে একটা বোতল নিলেন বার্সেলোনা ফরোয়ার্ড, এর পর সেটাকে ভলিতে উড়িয়ে মারলেন বন্দুকধারীর দিকে। বোতলটা সোজা গিয়ে আঘাত করল তার মুখে, নেইমারের বুলেট গতির শটে কি আর বন্দুকধারীর উঠা সম্ভব!

সত্যিকার হলিডউ হিরোর মতো অ্যাকশন। বন্দুকের গুলি নয়, নিজের আসল শক্তি পায়ের জাদুতেই ভিলেনকে করলেন ঘায়েল। ফুটবল মাঠের নেইমার এখন হলিউডের অ্যাকশন হিরোও বটে! মার্কা

/কেআর/