মেসির কাছে এনরিকের চাওয়া

এনরিকেগত তিন মৌসুমে কাতালানদের সঙ্গে সাফল্যে মোড়ানো সময় কেটেছে লুই এনরিকের। তিনি দেখেছেন লিওনেল মেসি, লুই সুয়ারেস ও নেইমারের ক্ষুরধার পারফরম্যান্স। তাদের নিয়ে বার্সেলোনা আরও সফলতা পাবে বিশ্বাস সেল্তা ভিগোর সাবেক কোচের। আরও অনেক দিন ‘এমএসএন’ টিকে থাকুক চান এনরিকে। বিশেষ করে মেসির কাছে তার চাওয়া- বার্সেলোনাতেই ক্যারিয়ার শেষ হোক আর্জেন্টাইনের।

গত দুই মৌসুমে বার্সেলোনাকে ৮টি শিরোপা এনে দেওয়া এনরিকে বিদায়ী মৌসুমে আরও দুটি শিরোপার হাতছানি পাচ্ছেন। লা লিগা ও কোপা দেল রে চ্যাম্পিয়ন হওয়ার দৃঢ় বিশ্বাস আছে তার মনে। তবে চলে যাওয়ার আগে তার চাওয়া কাতালান জার্সিতে মেসির মন্ত্রমুগ্ধ পারফরম্যান্স আরও অনেক বছর দেখুক সারা বিশ্ব।

গত রবিবার এল ক্লাসিকোয় রিয়াল মাদ্রিদের বিপক্ষে জয়সূচক গোলের পর মেসির উদযাপন ছিল অন্যরকম। জার্সিটা খুলে তিনি দর্শকদের সামনে তুলে ধরেছিলেন। অনেকে ব্যাখ্যা করেছেন- বার্সার সঙ্গে চুক্তি নবায়নের ইঙ্গিত মেসি তার এ উদযাপনের মাধ্যমে দিয়েছেন। বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলনে কথা উঠলে এনরিকে বলেছেন, ‘আমার ব্যক্তিগত মতামত হচ্ছে সে বার্সাতে ক্যারিয়ার শেষ করছে, এটা দেখলে ভালো লাগবে। কিন্তু এ সিদ্ধান্তটা মেসি নেবে। আর গোল উদযাপনের ব্যাখ্যা যে মানুষটি সবচেয়ে ভালোভাবে দিতে পারবে সে হচ্ছে মেসি।’ সূত্র- গোলডটকম

/এফএইচএম/