নেইমার-আলভেস যখন ‘র‌্যাম্প মডেল’

ক্যাটওয়াকে আলভেসের সঙ্গে নেইমার (পেছনে)ফ্যাশন সচেতন নেইমার অনেক আগে থেকেই। প্যারিস সেন্ত জার্মেইয়ে যোগ দেওয়ার পর সেটা বেড়েছে আরও। ব্রাজিলিয়ান তারকা এবার ‘র‌্যাম্প মডেল’ হয়েই হাজির হলেন ‘প্যারিস ফ্যাশন উইক’-এ। ব্রাজিল ও পিএসজি সতীর্থ দানি আভেসের সঙ্গে খানিক ক্যাটওয়াক করতেও দেখা গেছে নেইমারকে।

বার্সেলোনায় যখন সতীর্থ হিসেবে ছিলেন নেইমার-আলভেস, তখনও বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের প্রতিভা তুলে ধরেছেন তারা। পিএসজিতে আবার একসঙ্গে হওয়ার পর ব্রাজিলিয়ান দুই তারকার কার্যক্রম শুরু হয়ে গেছে নতুন করে। প্যারিসের ফ্যাশন শো’তে গিয়ে নিজেদের ক্যাটওয়াক করার ভিডিও এবার পোস্ট করেছেন আলভেস।

চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখকে ৩-০ গোলে হারানোর পর সময়টা উপভোগ করেছেন নেইমার-আলভেস ‘প্যারিস ফ্যাশন উইক’-এ। যেখানে আলভেসের অদ্ভুত ক্যাটওয়াক দেখে হাসি থামিয়ে রাখতে পারেননি নেইমার। ব্রাজিলিয়ান রাইটব্যাক যে ভিডিওটি শেয়ার করেছেন, সেখানে দেখা গেছে র‌্যাম্পের শুরুতে দাঁড়িয়ে থাকা আলভেসের পেছনে নেইমার। সাবেক বার্সেলোনা ডিফেন্ডার এমনভাবে হাঁটা শুরু করলেন, পেছনে তাকে অনুসরণ করা নেইমার আর না হেসে পারলেন না।

র‌্যাম্পের মতো ফুটবল মাঠেও ফুরফুরে মেজাজে রয়েছেন নেইমার। পিএসজিতে যোগ দেওয়ার পর থেকে ভালো সময় পার করছেন তিনি ও তার দল। চলতি মৌসুমে প্যারিসের ক্লাব চ্যাম্পিয়নস লিগের সঙ্গে ঘরোয়া লিগেও রয়েছে ফর্মের তুঙ্গে। লিগ ওয়ানের শীর্ষে থাকা পিএসজি ৭ ম্যাচে এখন পর্যন্ত দেখেনি হারের মুখ। যেখানে প্রতিপক্ষদের জালে ২১বার বল জড়িয়ে নিজেরা হজম করেছে মাত্র ৩ গোল। ডেইলি মেইল