খুব ভালো আছেন আগুয়েরো

সের্হিয়ো আগুয়েরোহাঁটুর অস্ত্রোপচার করে নতুন মৌসুম শুরু করেছেন সের্হিয়ো আগুয়েরো। শুরুটাও করেছেন ছন্দময় ফুটবলে। অস্ত্রোপচারের পর নিজেকে আরও বেশি শক্তিশালী ও ফিট মনে হচ্ছে আর্জেন্টাইন ফরোয়ার্ডের। এতটাই যে, গত কয়েক বছরে চেয়ে ভালো অবস্থানে আছেন তিনি।

হাঁটুর সমস্যাটা তার অনেক আগে থেকেই। তবে খেলা চালিয়ে গেছেন ওভাবেই। তবে গত মৌসুমের শেষ দিকে নিয়েই ফেলেন অস্ত্রোপচারের সিদ্ধান্ত। সফল অস্ত্রোপচারের পর এখন হাঁটুতে কোনও সমস্যা নেই বলে জানিয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। এপ্রিলে ছুরি-কাঁচির নিচে যাওয়ায় ম্যানচেস্টার সিটির জার্সিতে ২০১৭-১৮ মৌসুমের শেষ ছয়টি প্রিমিয়ার লিগ ম্যাচ খেলা হয়নি আগুয়েরোর।

নতুন মৌসুমে ৩০ বছর বয়সী তারকা ফিরেছেন দুর্দান্ত ফর্ম নিয়ে। চেলসির বিপক্ষে কমিউনিটি শিল্ডের ম্যাচে শুরু করেছেন জোড়া গোল দিয়ে। এরপর হাডার্সফিল্ড টাউনের বিপক্ষে পূরণ করেন হ্যাটট্রিক। যদিও প্রিমিয়ার লিগের পরের তিন ম্যাচে জাল খুঁজে পাননি আগুয়েরো।

সেটা না পেলেও শারীরিক দিক থেকে দারুণ অবস্থানে আছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। ম্যানসিটির অফিসিয়াল ওয়েবসাইটে তিনি বলেছেন, ‘সত্যি বলতে আমি খুব ভালো অনুভব করছি। ডা. কাগাট দারুণ কাজ করেছেন আমার হাঁটুর। এখন কোনও শট নিতে সামান্য অস্বস্তিবোধ করি না।’ সঙ্গে যোগ করেছেন, ‘গত কয়েক বছরে মাঝেমধ্যে ব্যথা অনুভব করতাম। আর যখন গত মৌসুমের শেষ সময় চলে এলো, তখন আমরা সিদ্ধান্ত নিলাম চিকিৎসা নেওয়াটা সবচেয়ে ভালো হবে। ফলটা খুব ইতিবাচকই হলো।’

এতটাই ইতিবাচক যে, গত কয়েক বছরের চেয়ে ভালো অবস্থানে আছেন আগুয়েরো, ‘জানি না এটা আমার সবচেয়ে ভালোভাবে মৌসুম শুরু কিনা, তবে গত কয়েক বছরের চেয়ে ভালো অনুভব করছি আমি। আমার খেলার মধ্যে সেটা দেখা যাচ্ছে।’ গোল ডটকম