ম্যানইউ ডাকলেই আসবেন ইব্রাহিমোভিচ!

জ্লাতান ইব্রাহিমোভিচলস অ্যাঞ্জেলস গ্যালাক্সির জার্সিতে যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগ দাপিয়ে বেড়াচ্ছেন জ্লাতান ইব্রাহিমোভিচ। তবে সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের প্রয়োজন পড়লে আবারও প্রিমিয়ার লিগে ফিরতে রাজি এই স্ট্রাইকার।

অবশ্য সামনের নভেম্বরে লস অ্যাঞ্জেলস গ্যালাক্সির সঙ্গে চুক্তি শেষ না হওয়া পর্যন্ত কোথাও যাচ্ছেন না তিনি। ২০১৮ সালের মার্চে মেজর সকার লিগের ক্লাবটিতে যোগ দিয়ে ৪৯ ম্যাচে ইব্রাহিমোভিচ করেছেন ৪৬ গোল।

৩৭ পেরিয়ে যাওয়া এই স্ট্রাইকার এখনও প্রিমিয়ার লিগের উত্তেজনাকর লড়াইয়ের চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। সাবেক ক্লাব ম্যানইউ ডাকলে তিনি ওল্ড ট্র্যাফোর্ডে ফিরতে প্রস্তুত। সুইডিশ তারকার বক্তব্য, ‘প্রিমিয়ার লিগে সহজেই খেলতে পারব আমি। যদি ম্যানইউয়ের আমাকে দরকার পড়ে, তাহলে আমি অবশ্যই যাব।’

২০১৬-১৭ মৌসুমে ম্যানইউয়ের জার্সিতে অভিষেক হয় ইব্রাহিমোভিচের। প্রথম মৌসুমে ২৮ গোল করা এই তারকা পরে হাঁটুর চোটে ছিটকে যান। ইংলিশ ক্লাবটির সঙ্গে দুই বছরের চুক্তি থাকলেও দুই পক্ষের সমঝোতায় পাড়ি জমান যুক্তরাষ্ট্রে।

ম্যানইউয়ে যদি সত্যিই ফিরতে চান ইব্রাহিমোভিচ, এরপরও জানুয়ারির আগে খেলতে পারবেন না প্রিমিয়ার লিগে। শীতকালীন দলবদলের জানালা খুললেই কেবল খেলার ছাড়পত্র পাবেন তিনি। হৃদয়ে এখনও ম্যানইউকে ধারণ করেন তিনি। যুক্তরাষ্ট্রে গেলেও ম্যানইউয়ের খেলা নিয়মিতই দেখেন ইউরোপিয়ান ফুটবল থেকে ৩৩ শিরোপা জেতা ইব্রা। বিবিসি