কোকা-কোলার বোতল সরিয়ে কী বার্তা দিলেন রোনালদো? (ভিডিও)

ঠাণ্ডা পানীয় আর স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক খাবার ক্রিস্তিয়ানো রোনালদোর মোটেই পছন্দ নয়। এমন কথা আগেও বলেছিলেন। ইউরোর সংবাদ সম্মেলনে পর্তুগিজ অধিনায়ক এবার সেই বার্তা দিলেন একটু ভিন্ন ঢংয়ে।

হাঙ্গেরির বিপক্ষে ম্যাচ শুরুর আগে সোমবার হয়েছে এই সংবাদ সম্মেলন। সেখানে টেবিলে রাখা ছিল দুটি কোকা-কোলার বোতল। রোনালদো এসে তাক্ষণিক বোতল দুটি দৃষ্টি সীমানার বাইরে রেখে দেন। এর বদলে কাছেই রাখা পানির বোতল হাতে উঁচিয়ে ধরেন তিনি। আর বলেন, ‘পানি পান করুন।’ ইঙ্গিতটা এমন ছিল যে কোকা কোলার চেয়ে পানি সবচেয়ে ভালো বিকল্প। এমন ভিডিও প্রকাশ হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটি ভাইরাল হয়েছে গণহারে।

কোকা-কোলা বা ফান্টা জাতীয় ঠাণ্ডা পানীয় নিয়ে রোনালদোর বিরক্তি আগেও সংবাদ মাধ্যমে প্রকাশ পেয়েছিল। বিশেষ করে তার ছেলে এসব পান করে বলে খুব কড়া শাসনের মধ্যে রাখেন তিনি, ‘আমি এসব বিষয়ে আমার ছেলের ওপর খুব কঠোর। ও মাঝে মধ্যে কোকা-কোলা, ফান্টা, চিপস খেয়ে থাকে। ও ভালো করেই জানে আমি এসব পছন্দ করি না।’   

অবশ্য একটা বিষয় নিয়ে আলোচনা হচ্ছে যে, ইউরোর মূল বিজ্ঞাপনদাতা এই কোকা কোলা। স্বাভাবিকভাবেই প্রচারের জন্য টেবিলে রাখা হয়েছিল এই পানীয়। কিন্তু রোনালদোর এই কাণ্ডে উয়েফা কোনও প্রতিক্রিয়া দেখায় কিনা, সেটিই দেখার বিষয়।