করপোরেট টি-টোয়েন্টি শুক্রবার শুরু

asemsদেশের স্বনামধন্য ২৪টি করপোরেট হাউসকে নিয়ে আগামী শুক্রবার থেকে শুরু হতে যাচ্ছে আল হারামাইন পারফিউমস ষষ্ঠ টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট।

উদায়াচল ক্লাব, ইকবাল রোডের আয়োজনে এবং  এসেমস এর ব্যবস্থাপনায় ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুলের ৪টি মাঠে এই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে। মোট ২৪টি দল ৬টি গ্রুপে এই প্রতিযোগীতায় অংশ নেবে। 

অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে আই ডি এল সি, কনফিডেন্স গ্রুপ, এন আর বি কর্মাশিয়াল ব্যাংক, বেক্সিমকো র্ফামা, আই সি ডি ডি আর বি, স্কয়ার, এর্নাজি প্যাক পাওয়ার, নিটোল মটোরস লিঃ, বিক্রয় ডট কম, গ্রীণ ডেল্টা ইনস্যুরেন্স, এল এম এরিকসন, বেক্সিমকো টেক্সটাইলস, গ্রামীণফোন,আই এফ আই সি ব্যাংক, বে ডেভেলপমেন্ট, ইর্স্টান ইউনির্ভাসিটি, এডিসন গ্রুপ, রিলাইন্স ইনস্যুরেন্স লিঃ, সি এন আর এস বাংলাদেশ, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং, আলিফ গ্রুপ, ওয়ালটন এবং মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড। 

প্রতিযোগিতার চ্যাম্পিয়ান দল পাবে ১ লক্ষ টাকা এবং রানার্স আপ দল পাবে ৫০হাজার টাকা। গাজী টিভি, যুগান্তর, বাংলা ট্রিবিউন, রাইজিং বিডি এবং ঢাকা এফ এম ৯০.৪ টুর্নামেন্টটির মিডিয়া পার্টনার হিসেবে কাজ করবে। টুর্নামেন্টর দুইটি সেমিফাইনাল এবং ফাইনাল খেলা সরাসরি সম্প্রচারিত হবে গাজী টিভিতে।

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন ভবনে অনুষ্ঠিত  টুর্নামেন্টের সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন কাজী মোহাম্মদ মাহমুদুর রহমান, টুর্নামেন্টের প্রধান সমন্বয়কারী এবং প্রধান নির্বাহী এসেমেস লিমিটেড, সৈয়দ সাব্বির আহম্মেদ এক্সিকিউটিভ ডিরেক্টর, আল হারামাইন পারফিউমস বাংলাদেশ লিঃ, এস. এম. জাহিদ হাসান এক্সিকিউটিভ ডিরেক্টর, মার্সেল, ওয়ালটন গ্রুপ, ওয়াফি এফ এম খান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানি লিঃ ও  রোকনোজ্জামান সভাপতি, উদায়াচল ক্লাব।

টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ২৪শে ডিসেম্বর।

/আরএম/