ফিঙ্গার প্রিন্ট ও চাইল্ড মোডের হেলিও এস-টু

দেখানো হচ্ছে হেলিও এস-টু

বাজারে এলো হেলিও ব্র্যান্ডের নতুন মডেলের মোবাইলফোন ‘হেলিও এস-টু’।

সেটটির ডিজাইন, পারফর্মেন্স, ক্যামেরা সবকিছু মিলিয়ে বলা হচ্ছে এটি একটি পারফেক্ট স্মার্টফোন। এসব জানানো হলো বুধবার সেটটির বাজারজাতকরণ অনুষ্ঠানে। রাজধানীর যমুনা ফিউচার পার্কে আয়োজিত এক অনুষ্ঠানে সেটটি অবমুক্ত করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডিসন গ্রুপের জ্যেষ্ঠ পরিচালক রেজওয়ানুল হক, বিপণন পরিচালক আশরাফুল হক-সহ আরও অনেকে।

অনুষ্ঠানে জানানো হয়, হেলিও এস-টুতে ব্যবহার করা হয়েছে মেটালিক ইউনিবডি।  এর ৮.১৫ মিলিমিটার বডির পুরুত্বের সঙ্গে যুক্ত হয়েছে ২.৫ডি ওয়াটার ড্রপ গ্লাস। ৫.৫ ইঞ্চি ফুল এইচডি আইপিএস ডিসপ্লের ফোনটিতে ব্যবহার করা হয়েছে থার্ড জেনারেশন গরিলা গ্লাস। সেটটির পেছনের ক্যামেরায় ব্যবহার করা হয়েছে সনি আইএমএক্স ২৫৮ ক্যামেরা সেন্সর (১৩ মেগাপিক্সেল)। এতে রয়েছে ৩ জিবি ডিডিআরথ্রি র‌্যাম।

হেলিও এস২ -তে মাল্টিমিডিয়া চাহিদা পূরণ করতে রয়েছে হাই স্পিড ৩২ জিবি স্টোরেজ। এটি ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। এর অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৬.০.১ ম্যাশ মেলো। এতে রয়েছে সর্বশেষ প্রযুক্তির ওয়াইফাই, পাওয়ার সেভিং ব্লুটুথ ৪.০ প্রযুক্তি এবং নিউ জেনারেশন জিপিএস। সঙ্গে রয়েছে মাইক্রো ইউএসবি। হেলিও এস২ ফোনটিতে ডুয়াল সিম, ডুয়াল স্ট্যান্ডবাই টেকনোলোজির মাধ্যমে সংযুক্ত থাকা যাবে সব সময়। বিশেষ ফিচার হিসেবে থাকছে ‘নিউ জেনারেশন ফাস্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর’। সেটটিতে রয়েছে ‘চাইল্ড মোড’। দাম ১৫ হাজার ৯৯০ টাকা।

/এইচএএইচ/