প্রিয়শপ ডট কমে শনিবার থেকে গ্যাজেট কার্নিভাল

প্রিয়শপে গ্যাজেট কার্নিভাল

দেশের অন্যতম ই-কমার্স সাইট প্রিয়শপ ডট কমে শনিবার থেকে শুরু হচ্ছে নানা ধরনের প্রযুক্তিপণ্য নিয়ে অনলাইনে মেলার আয়োজন ‘গ্যাজেট কার্নিভাল’। সপ্তাহব্যাপী এই কার্নিভাল চলবে ১৪ অক্টোবর পর্যন্ত। এই মেলা উপলক্ষে এখন প্রিয় শপে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় সব গ্যাজেট। তাই ঝামেলাহীনভাবে আপনি ঘরে বসেই প্রয়োজন অনুযায়ী এবং শখের এসব জিনিস কিনে নিতে পারবেন।

প্রযুক্তির বিকাশের সঙ্গে সঙ্গে আমদের গ্যাজেট ব্যবহারের হারও অনেক বেড়ে গেছে। সবারই নানা ধরনের গ্যাজেট কেনার প্রয়োজন হয়। সেক্ষেত্রে কোনও পরিশ্রম ছাড়া ঘরে বসেই যদি এগুলো কিনতে চান তাহলে অনলাইনে ঘুরে আসতে পারেন প্রিয়শপ থেকে।

এই ই-কমার্স সাইটটিতে দারুণ সব ল্যাপটপ, নোটবুক, বিভিন্ন ধরনের পেন ড্রাইভ, ল্যাপটপ র‍্যাম, ডেস্কটপ র‍্যাম, নেটওয়ার্ক অ্যাডাপ্টর, ল্যান কার্ড, রাউটার, পোর্টেবল হার্ডডিস্ক, পাওয়ার ব্যাংক, ব্লুটুথ হেডফোন, ব্লুটুথ স্পিকার, ওয়্যারলেস টাচপ্যাড কিবোর্ড, ওয়্যারলেস মাউস অ্যান্ড মেটাল কিবোর্ড সেট, তারযুক্ত মাউস এবং কিবোর্ড, এলইডি মনিটর, পাওয়ার সাপ্লাই, পাওয়ার স্ট্রিপ, স্পিকার ইত্যাদি পণ্য পাওয়া যায়।

এগুলো ছাড়াও আপনি এখানে পাবেন ইউএসবি ডেটা ক্যাবল, মোবাইলের কেস, মোবাইল ফোন, ইউনিভার্সাল ইউএসবি চার্জার, সেলফি গ্যাজেটস ইত্যাদি। এছাড়া আপনি এখান থেকে পছন্দমতো ইয়ারফোনও কিনতে পারবেন।  কিচেন হোম অ্যাপ্লায়েন্স ও গিফট আইটেমে রয়েছে আধুনিক ও ইউনিক গ্যাজেটস।

এই গ্যাজেটগুলো প্রিয়শপ ডট কম থেকে বিশেষ ছাড়ে কেনা যাবে। সাধারণত অন্য জায়গায় এই জিনিসগুলোর যা দাম তার চেয়ে কম দামেই বিক্রি করবে প্রিয়শপ। সঙ্গে আপনি সুবিধা হিসেবে পাচ্ছেন হোম ডেলিভারি সেবা।

কার্নিভাল চলাকালে প্রিয়শপ ডট কম থেকে ১ হাজার টাকার বেশি পণ্য কিনলেই পাবেন নিশ্চিত উপহার। এই ই-কমার্স সাইটটি থেকে পণ্য কিনে মূল্য পরিশোধ করা যাবে ভিসা কার্ড, মাস্টার কার্ড এবং বিকাশে। বিকাশে মূল্য পরিশোধেও রয়েছে নিশ্চিত উপহার। ওয়েব ঠিকানা: www.priyoshop.com

/এইচএএইচ/