দেশ জুড়ে শাওমি’র নতুন ১৮টি ব্র্যান্ডশপ

চলছে উদ্বোধন পর্বদেশে খুব অল্প সময়ে তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয়তা অর্জন করেছে বিশ্বখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড শাওমি। বাজার চাহিদাকে প্রাধান্য দিয়ে শাওমি’র অনুমোদিত মি-স্টোর (ব্র্যান্ডশপ)-সম্প্রসারণের উদ্যোগ নিয়েছে। এরই অংশ হিসেবে দ্রুত সময়ের মধ্যে দেশের কয়েকটি প্রধান প্রধান শহরে নতুন ১৮টি নতুন ব্র্যান্ডশপ চালু করা হয়েছে। এই নিয় ব্র্যান্ডশপের সংখ্যা হলো ২৩টি বলে একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এর আগে ঢাকাসহ অন্যান্য বিভাগীয় শহরে ৫টি শপ চালু করা হয়েছিলো। শাওমি’র ন্যাশনাল ডিস্ট্রিবিউটর এসইবিএল -এর প্রধান নির্বাহী দেওয়ান কানন বলেন, দেশে স্মার্টফোন বাজারে শাওমি এখন একটি প্রতিশ্রুতিশীল ব্র্যান্ডের নাম। ইতিমধ্যে চাহিদাও বেড়েছে অনেক। তাই ক্রেতারা যাতে সহজে পছন্দের শাওমি পণ্যের এক্সপেরিয়েন্স নিতে পারে, সে লক্ষ্যেই আমরা বাজার সম্প্রসারণের একটি প্রধান ধাপ হিসেবে ব্র্যান্ডশপগুলো দ্রুত সময়ের মধ্যে ক্রেতার হাতের নাগালে স্থাপন করে যাছি। এটি একটি চলমান প্রক্রিয়া। এখন পর্যন্ত মোট ২৩টি সফলভাবে চালু করতে পেরেছি। আরও কয়েকটি প্রক্রিয়াধীন রয়েছে।
শাওমি এখন তাদের প্রতিটি স্মার্টফোনে ২ বছরের বর্ধিত ওয়ারেন্টি দিচ্ছে। এছাড়া, শাওমি’র অনলাইন মি-স্টোরে কোনও পণ্য অর্ডার করলেই পাওয়া যাচ্ছে ক্যাশ-অন ডেলিভারিসহ ফ্রি হোম ডেলিভারি সুবিধা।
/এইচএএইচ/