ল্যাপটপে রিভ ইন্টারনেট সিকিউরিটি উপহার

বান্ডল অফারএকই ডিভাইসকে ল্যাপটপ, আবার ট্যাবলেট পিসি হিসাবে ব্যবহারের সুবিধাসহ জেডবুক ডব্লিউ-টু-ইন-ওয়ান এখন বাংলাদেশেও পাওয়া যাচ্ছে। মাসে ১ হাজার ৪১৬ টাকা কিস্তিতে এটি বিক্রি করছে ই-কমার্স প্রতিষ্ঠান পিকাবু ডট কম। এর সঙ্গে এক বছর মেয়াদের রিভ ইন্টারনেট সিকিউরিটি, ওয়্যারলেস মাউস ও ১৬ জিবি পেনড্রাইভ থাকছে উপহার হিসেবে।
১.৮৩ গিগাহার্টজের ইন্টেল প্রসেসরসমৃদ্ধ জেডবুক টু ইন ওয়ান ল্যাপটপ কাম ট্যাব এসেছে জেনুইন উইন্ডোজ-১০সহ। এইচডিএমআই, ৩.৫ মিমি জ্যাক, দুই ধরনের ইউএসবি সংযোগ, ব্লুটুথ, ওয়াইফাই ও মাইক্রো এসডি কার্ড সংযুক্তির সুবিধাসহ জেডবুক টু ইন ওয়ানে আছে ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ। ১০.১ ইঞ্চি মাপের পর্দায় ১২৮০ বাই ৮০০ হাই ডেফিনিশন এই ল্যাপটপ কাম ট্যাব একবার চার্জ দিয়ে একটানা ৮ ঘণ্টা পর্যন্ত বিদ্যুৎ ছাড়াই ব্যবহার করা যায়।
নিরাপদ ইন্টারনেট অভিজ্ঞতার জন্য উপহার হিসাবে পাওয়া রিভ ইন্টারনেট সিকিউরিটিও দিচ্ছে দারুণ সব ফিচার ও পারফরমেন্স। অন্যান্য অ্যান্টিভাইরাসের নজরদারি কার্যক্রমে কেবল নির্দিষ্ট ওয়েবসাইট ব্লক করা গেলেও রিভ অ্যান্টিভাইরাসের অ্যাডভান্সড প্যারেন্টাল কন্ট্রোলে ক্যাটাগরি ও টাইমবেজড ব্লকিংয়ের পাশাপাশি রয়েছে সার্ভেইলেন্সের সুযোগ। এতে ইন্টারনেটে কি কি ব্রাউজ করা হচ্ছে তা লাইভ নোটিফিকেশনের মাধ্যমে জানার পাশাপাশি চাইলে সঙ্গে থাকা ফ্রি মোবাইল অ্যাপ দিয়ে দূর থেকে নিয়ন্ত্রণও করা যায়।
ভাইরাস শনাক্ত ও অপসারণে সর্বাধিক উপযোগী রিভ অ্যান্টিভাইরাস টার্বো স্ক্যানিং প্রযুক্তি সমৃদ্ধ বলে পিসি স্লো না করেই নিশ্চিত করে সার্বক্ষণিক পরিপূর্ণ নিরাপত্তা। এছাড়া নিরবচ্ছিন্ন গ্রাহকসেবায় রিভ অ্যান্টিভাইরাস টেলিফোন ও মেইলে সাপোর্টসহ আরও দিচ্ছে ২৪ বাই ৭ www.reveantivirus.com লাইভ চ্যাট সার্ভিস।
ল্যাপটপটি কিনতে করতে ভিজিট করুন https://www.pickaboo.com/zedbook-w-2-in-1-convertable.html ওয়েব ঠিকানা।
/এইচএএইচ/