প্যাট্রিয়ট ব্র্যান্ডের প্রযুক্তি পণ্য বাংলাদেশে

বাজারে নতুন প্রযুক্তি পণ্যযুক্তরাষ্ট্রের প্রযুক্তি পণ্যের ব্র্যান্ড প্যাট্রিয়টের ডেস্কটপ, ল্যাপটপ, র‌্যাম, পেন ড্রাইভ, মেমোরি কার্ড, এসএসডি ও গেমিং কি-বোর্ড, মাউস এবং হেডফোনসহ সব ধরনের পণ্য নিয়ে এসেছে প্রযুক্তি পণ্য সরবরাহ ও বিপণনকারী প্রতিষ্ঠান সোর্স এজ লিমিটেড।
এক দশকেরও বেশি সময় ধরে সোর্স এজ লিমিটেড এ দেশের প্রযুক্তিপ্রেমীদের পণ্য ও সেবা সরবরাহের মাধ্যমে আস্থা অর্জন করেছে। বিশ্বজুড়ে প্যাট্রিয়ট প্রায় ২০০ দেশে প্রযুক্তি পণ্যের চাহিদা মেটাচ্ছে।
উল্লেখ্য যে, প্যাট্রিয়ট ইন্টেল ও এএমডি-এর অফিসিয়াল মেমোরি সরবরাহকারী। এর মেমোরি ও স্টোরেজ পণ্যে রয়েছে লাইফ টাইম ওয়ারেন্টি সুবিধা। প্যাট্রিয়ট পেন ড্রাইভ, মেমোরি কার্ড ও এসএসডি ইতিমধ্যে বিশ্বের ‘মোস্ট প্রেফারড’ ব্র্যান্ড হিসাবে স্বীকৃতি আদায় করে নিয়েছে। প্যাট্রিয়ট পণ্যের বিস্তারিত তথ্য ও পণ্য এবং সেবা সম্পর্কে জানতে প্যাট্রিয়ট বাংলাদেশ নামে একটি ফেজবুক পেজ খোলা হয়েছে।
বাংলা নববর্ষ উপলক্ষে সোর্স এজ লিমিটেড প্যাট্রিয়ট ব্র্যান্ডের সব মডেলের পেন-ড্রাইভ ও মেমোরি কার্ড এবং ভাইপার গেমিং কি-বোর্ড, মাউস ও হেডফোনের ওপর এপ্রিল মাস জুড়ে দিচ্ছে ১৫ শতাংশ বৈশাখী মূল্যছাড়। ফোন: ০১৬৭১৩৩৩৭৭৭।
/এইচএএইচ/