হালের ক্রেজ শাওমির রেডমি-ফোরএক্স বাজারে

রেডমি-ফোরএক্স -এর উদ্বোধনী অনুষ্ঠানচারদিকে শোরগোল তুলে বাজারে এলো হালের ক্রেজ শাওমির নতুন মডেলের মোবাইল সেট রেডমি-ফোরএক্স। স্টাইলিশ, কেজো আর সাশ্রয়ী দামের এই সেটটি অনলাইনের কল্যাণে আগে থেকেই প্রযুক্তিপ্রেমীদের মুখে মুখে ছিল, বাজারে আসার পর থেকে তা হাতে হাতে ফিরছে।

সম্প্রতি রাজধানীর একটি অভিজাত হোটেলে এক জমকালো আয়োজনের মাধ্যমে বাংলাদেশে শাওমির ন্যাশনাল ডিস্ট্রিবিউটর সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেড (এসইবিএল) নতুন মডেল রেডমি-ফোরএক্স উন্মোচন করে। আকর্ষণীয় ম্যাট ব্ল্যাক ও গোল্ড কালারের এই স্মার্টফোনটিতে আছে ৪৩৫ ক্ষমতাসম্পন্ন স্ন্যাপড্রাগন প্রসেসর, ২ জিবি র্যাোম ও ১৬ জিবি রম। ৪১০০ মিলিঅ্যাম্পিয়ার সক্ষমতার শক্তিশালী ব্যাটারি আপনাকে দেবে এক অনন্য অভিজ্ঞতা।
এছাড়া রেডমি-ফোরএক্স সেটে আছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা যা স্বল্প আলোতেও সুন্দর ইমেজের ছবি তুলতে সক্ষম। ৫ ইঞ্চির ২.৫ডি কার্ভড গ্লাসের ডিসপ্লে সেটটিকে দিয়েছে এক অনন্য লুক। সেটটির দাম ১২ হাজার ৯৯০ টাকা।

তিন রঙে রেডমি ফোরএক্স


শাওমির ন্যাশনাল ডিস্ট্রিবিউটর এসইবিএল –এর প্রধান নির্বাহী দেওয়ান কানন বলেন, চীনের বিশ্বখ্যাত মোবাইলফোন সেট নির্মাতা প্রতিষ্ঠান শাওমি খুব অল্প সময়ে বাংলাদেশের প্রযুক্তিপ্রেমী তরুণদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। উন্নত প্রযুক্তি, মানসম্পন্ন আকর্ষণীয় ডিজাইনের সেট এবং তুলনামুলক সাশ্রয়ী হওয়ায় বর্তমান বাজারে চাহিদার প্রথম সারিতে শাওমির নাম উঠে এসেছে বলে আমরা মনে করি।
বাংলাদেশর মোবাইল বাজারে রেডমি-ফোরএক্স –এর উন্মোচন অনুষ্ঠানে সারাদেশ থেকে শাওমির সেলস চ্যানেল পার্টনারদের নিয়ে পার্টনারস মিটেরও আয়োজন করা হয়। সেলস চ্যানেল পার্টনার ছাড়াও এসইবিএল-এর ব্যবস্থাপনা পরিচালক ডিএম মজিবর রহমান, শাওমির রিজিওনাল সেলস ডিরেক্টর (সাউথ এশিয়া) জ্যাক ইয়ুং, ব্যাংকিং পার্টনার, শাওমির সেলস ফোর্স ও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত তথ্যপ্রযুক্তি বিষয়ক বিটের সাংবাদিকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
/এইচএএইচ/