শাওমির ‘মি-স্টোর’ এবার রাজবাড়ী ও ফরিদপুরে

মি স্টোরের উদ্বোধনী অনুষ্ঠানরাজবাড়ী ও ফরিদপুরে চালু হলো স্মার্টফোন ব্র্যান্ড শাওমির অথরাইজড মি-স্টোর। বাংলাদেশে শাওমির ন্যাশনাল ডিস্ট্রিবিউটর সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডিএম মজিবর রহমান স্টোর দুটির উদ্বোধন করেন।

শাওমির অথরাইজড মি-স্টোর চালু হওয়ায় আকর্ষণীয় সব ফোন কিনতে ওই এলাকার বাসিন্দাদের আর বাইরে যেতে হবে না। হাতের নাগালে স্মার্টফোন কেনাসহ শাওমি প্রদত্ত সব ধরনের সেবা উপভোগ করতে পারবেন তারা।

উদ্বোধন উপলক্ষ্যে গ্রাহকরা পাবেন উপহার। সঙ্গে ক্রেতাদের নিশ্চয়তাদানকারী দুই বছরের ওয়ারেন্টি তো থাকছেই। এর মধ্যে এক বছরের পার্টস রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি এবং বাকি এক বছরের ফ্রি সার্ভিসিং ওয়ারেন্টি পাবেন ব্যবহারকারীরা।

ফরিদপুর ও রাজবাড়ীতে মি-স্টোর চালু হওয়া প্রসঙ্গে বাংলাদেশে শাওমির ন্যাশনাল ডিস্ট্রিবিউটর এসইবিএল–এর ব্যবস্থাপনা পরিচালক ডিএম মজিবর রহমান বলেন, আমি এই এলাকার সন্তান। এখানকার মানুষ যেন স্মার্টফোন কিনে প্রতারিত না হয়, তা নিশ্চিত করার লক্ষ্যেই শাওমির অথরাইজড মি-স্টোর চালু করা হয়েছে।

শাওমি মোবাইল দেখছেন আগ্রহীরা

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী দেওয়ান কানন বলেন, সারাদেশের সব মানুষের কাছে শাওমির সেবা পৌঁছে দিতে ধারাবাহিকভাবে অথরাইজড মি-স্টোর চালু করা হচ্ছে। তারই অংশ হিসেবে ফরিদপুর ও রাজবাড়ীতে স্টোর দুটি চালু হলো।