সুরক্ষিত নিরাপত্তায় 'রিভ এন্ডপয়েন্ট সিকিউরিটি'

অবমুক্ত হলো এন্ড পয়েন্ট সিকিউরিটিকরপোরেট প্রতিষ্ঠানের ডিভাইসে হার্ডওয়্যার ও সফটওয়্যার ইনভেন্টরিসহ নিরাপদ ও নিয়ন্ত্রিত ব্যবহার নিশ্চিত করতে বাংলাদেশি সাইবার নিরাপত্তা প্রতিষ্ঠান রিভ অ্যান্টিভাইরাস নিয়ে এসেছে রিভ এন্ডপয়েন্ট সিকিউরিটি। র‌্যানসমওয়্যারসহ সাম্প্রতিক সময়ের সাইবার হামলাগুলো লক্ষ্য করলে দেখা যাবে ব্যক্তিগত অনুষঙ্গের বদলে প্রাতিষ্ঠানিক কম্পিউটার ও ডাটার প্রতিই হ্যাকারদের বেশি নজর। ফলে প্রাতিষ্ঠানিক সাইবার নিরাপত্তায় প্রয়োজন এন্ডপয়েন্ট সিকিউরিটি।
রিমোট ইন্সটলেশন, আপডেট ও স্ক্যানিং সুবিধার রিভ এন্ডপয়েন্ট সিকিউরিটি ম্যালওয়্যার অ্যাটাকের ঝুঁকি এড়াতে প্রতিটি এন্ডপয়েন্টের নিরাপত্তা নিশ্চিত করে। পাশাপাশি টার্গেটেড অ্যাটাক ও জিরো ডে ভাইরাস প্রতিহত করতে রিভ এন্ডপয়েন্ট সিকিউরিটিতে রয়েছে মেশিন লার্নিং প্রযুক্তি।
রিভ অ্যান্টিভাইরাসের প্রধান নির্বাহী সঞ্জিত চ্যাটার্জি জানান, প্রাতিষ্ঠানিক ডাটার নিরাপত্তার জন্য রিভ এন্ডপয়েন্ট সিকিউরিটির তথ্য ও বিন্যাস সংরক্ষণে ক্লাউড এবং কনসোলের মিশ্রণ করা হয়েছে।
বিস্তারিত জানতে ফোন করা যাবে ০১৮৪৪০৭৯১৮১ এই নম্বরে। www.reveantivirus.com/bd/produ ct/endpoint-security-solutions এই ঠিকানায়  ভিজিট করেও বিভিন্ন তথ্য হানা যাবে।