আজকেরডিল ও ই-ক্যাব এক সঙ্গে কাজ করবে

চুক্তি স্বাক্ষর পর্বই-ক্যাব ও আজকেরডিল ডট কমের মধ্যে একটি সমঝোতা  স্মারক চুক্তি সই হয়েছে। বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডির ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) কার্যালয়ে এই চুক্তি সই হয়।  সমঝোতা স্মারক স্বাক্ষরের সময় উপস্থিত ছিলেন ই-ক্যাবের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ তমাল ও আজকের ডিলের প্রধান নিবার্হী এ কে এম ফাহিম মাশরুর।
চুক্তি অনুযায়ী ই-পোস্ট প্রকল্পের কার্যক্রম আরও গতিশীল করতে আজকেরডিল ডট কম ৫০টি স্মার্টফোন দেবে এবং ই-পোস্টে ই-কমার্স পণ্য ডেলিভারি সেবা দেবে।
ই-ক্যাব শুরু থেকে দেশের ই-কমার্স খাতকে এগিয়ে নিতে বদ্ধপরিকর। দেশের প্রচলিত ডেলিভারি সার্ভিস কোম্পানিগুলোকে সহযোগিতা দিতে ই-ক্যাবের উদ্যোগে ই-পোস্টের আবির্ভাব। ই-পোস্ট একটি অনলাইন ডেলিভারি সেবা প্রদানকারী প্ল্যাটফর্ম যেখানে ডেলিভারি ট্র্যাকিং, মনিটরিং এবং স্বয়ংক্রিয় সাপোর্ট প্রদানের লক্ষ্যে দেশের ই-কমার্স ব্যবসায়ী ও ডেলিভারি সার্ভিস প্রদানকারীদের ডিজিটাল ব্যবস্থাপনায় সেবা প্রদান করা হয়। এরই ধারবাহিকতায় বাংলাদেশ পোস্ট অফিস সারাদেশে ডিজিটাল ব্যবস্থাপনার মাধ্যমে ই-কমার্স ডেলিভারি সেবা প্রদানের লক্ষ্যে ই-ক্যাবের সাথে যৌথভাবে কাজ করে যাচ্ছে।