মটোরোলা ওয়ান অ্যাকশান কি স্যামসাং রেডমির প্রতিদ্বন্দ্বী?

মটোরোলা ওয়ান অ্যাকশানমটোরোলার সর্বশেষ স্মার্টফোন মটোরোলা ওয়ান ভিশন এখনও বৈশ্বিকভাবে বাজারে আসেনি। বিভিন্ন দেশে এটি পর্যায়ক্রমে ছাড়া হচ্ছে। কয়েক দিনের মধ্যে ভারতের বাজারেও আসবে ওয়ান ভিশন। তবে এরইমধ্যে নতুন আরও একটি স্মার্টফোন নিয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি।
ভারতের গণমাধ্যম ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, মটোরোলা নতুন যে স্মার্টফোনটি নিয়ে কাজ করছে তার নাম মটোরোলা ওয়ান অ্যাকশান। এটি মধ্যম বাজেটের হবে, যা গ্রাহকদের জন্য হবে বেশ সহজলভ্য।
ফলে মধ্যম বাজেটের অন্য যেসব স্মার্টফোন বাজারে আছে সেগুলোর সঙ্গে বেশ ভালোভাবেই প্রতিদ্বন্দ্বিতা করবে মটোরোলার স্মার্টফোনটি। বিশেষ করে স্যামসাং গ্যালাক্সি এম-থার্টি এবং রেডমি নোট সেভেন প্রো স্মার্টফোনগুলোর বিকল্পও হতে পারে এটি।
মটোরোলা ওয়ান অ্যাকশান স্মার্টফোনে স্যামসাংয়ের তৈরি এক্সিনস-৯৬০৯ চিপসেট ব্যবহার করা হবে। এতে র‍্যাম থাকবে ৩ বা ৪ গিগা। স্টোরেজ থাকবে ৩২, ৬৪ ও ১২৮ গিগার।
স্মার্টফোনটির ডিসপ্লে হবে ৬ দশমিক ৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজ্যুলেশনের এলসিডি। এর পেছনের দিকে তিনটি ক্যামেরা ও সামনে একটি ক্যামেরা থাকবে। মটোরোলা ওয়ান অ্যাকশানের ব্যাটারি ক্ষমতা হবে ৩ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ার।