বাংলালিংক ইনোভেটর্সের পঞ্চম পর্বের রেজিস্ট্রেশন শুরু

তরুণদের জন্য ডিজিটাল ব্যবসায়িক পরিকল্পনার প্রতিযোগিতা বাংলালিংক ইনোভেটর্স’র পঞ্চম সিজনের রেজিস্ট্রেশন শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর)ভার্চুয়াল মাধ্যমে আয়োজিত এক প্রেস কনফারেন্সে মোবাইল ফোন অপারেটর বাংলালিংক’র কর্মকর্তারা এই ঘোষণা দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপারেটরটির চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ,টফি’র ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ,ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়,উদ্ভাবনী অংশগ্রহণকারীদেরকে গ্রুমিং,বুট ক্যাম্প,ওয়ার্কশপ ও প্রোগ্রামের অন্যান্য কার্যক্রমের মাধ্যমে দক্ষতা বৃদ্ধির সুযোগ দেবে বাংলালিংক। প্রতিযোগিতা শেষে চার সদস্যবিশিষ্ট বিজয়ী দলের নাম ঘোষণা করা হবে। বিজয়ী দল বাংলালিংক’র অ্যাসেসমেন্ট সেন্টার অফ দ্য স্ট্র্যাটেজিক অ্যাসিসটেন্ট প্রোগ্রামে সরাসরি অংশগ্রহণ করতে পারবে। দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী দলের সদস্যরা আকর্ষণীয় পুরস্কারের পাশাপাশি এই প্রোগ্রামে সরাসরি অংশগ্রহণ করার সুযোগ পাবে। এছাড়া সেরা ৫ দলের সদস্যরা বাংলালিংক’র অ্যাডভান্সড ইন্টার্নশিপ প্রোগ্রামে (এআইপি)  সরাসরি যোগদানের পাশাপাশি লার্ন ফ্রম দ্যা স্টার্টআপস ও ক্যাম্পাস টু করপোরেট প্রোগ্রামগুলোয় অংশগ্রহণ করতে পারবে।

ইউজিসি অনুমোদিত যেকোনো বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ওয়েবসাইটে ভিজিট করে রেজিস্ট্রেশন করতে পারবে। রেজিস্ট্রেশন শেষ হবে ১৬ অক্টোবর।

মনজুলা মোরশেদ বলেন, দেশের উদ্ভাবনী তরুণদের ক্ষমতায়নের অঙ্গীকার নিয়ে চার বছর আগে আমরা বাংলালিংক ইনোভেটর্স চালু করেছি। এই উদ্যোগের মাধ্যমে তরুণদেরকে বর্তমান যুগের বিভিন্ন চ্যালেঞ্জ নিয়ে নতুনভাবে ভাবতে ও সেগুলোর ডিজিটাল সমাধান বের করতে উৎসাহিত করছি আমরা।