বাক্কোর দশম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিংয়ের (বাক্কো) দশম বার্ষিক সাধারণ সভা রবিবার (২৮ নভেম্বর) রাজধানীর গুলশান ক্লাবে অনুষ্ঠিত হয়েছে।

বাক্কো সভাপতি ওয়াহিদ শরীফের সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটির সদস্য এবং ১১০টি সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিরা এই সভায় অংশ নেন।

ওয়াহিদ শরীফ তার স্বাগত বক্তব্যে বলেন, করোনা মহামারি চলাকালে বাক্কোর সব সদস্য বিপিও শিল্পের তথা দেশের সুনাম অক্ষুণ্ন রাখতে নিরবচ্ছিন্নভাবে গ্রাহক সেবা চালু রেখেছে।

বাক্কো সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন সদস্যদের থেকে নবম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণীর অনুমোদন গ্রহণ করেন এবং বিগত বছরের বাক্কোর সব কার্যক্রম, অগ্রগতির প্রতিবেদন, বিপিও শিল্পের উন্নয়নের জন্য ভবিষ্যৎ পরিকল্পনায় অন্তর্ভুক্ত সম্ভাব্য কার্যক্রমে উপস্থিত সবাই সম্মতি জ্ঞাপন করেন।

সংগঠনের অর্থ সম্পাদক আমিনুল হক ২০২০-২০২১ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন সদস্যদের সামনে উপস্থাপন করেন। চতুর্থ শিল্পবিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় বাক্কোর ভবিষ্যত করণীয় বিষয়েও মতামত জানান।

সদস্য প্রতিষ্ঠানগুলোর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এবং সব ধরনের সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন জ্যেষ্ঠ সহ-সভাপতি আবুল খায়ের।