জাতির পিতার প্রতিকৃতিতে তথ্যপ্রযুক্তি খাতের বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা

তথ্যপ্রযুক্তি খাতের বিভিন্ন সংগঠন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে  ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে।

বিসিএস

সোমবার (১৫ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) সভাপতি সুব্রত সরকারের নেতৃত্বে বিসিএস’র নির্বাহী কমিটি ও বিসিএস সদস্যরা ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন।

শোক দিবস উপলক্ষে বিসিএস কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

আইএসপিএবি

দেশের ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানগুলোর সংগঠন আইএসপিএবিও জাতীয় শোক দিবসে  জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে। সংগঠনের সভাপতি ইমদাদুল হকের নেতৃত্বে আইএসবিএবির নির্বাহী কমিটি সকালে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে।

বাক্কো

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে বাংলাদেশ কন্টাক্ট সেন্টার ও আউটসোর্সিং অ্যাসেসিয়েশন (বাক্কো) শ্রদ্ধা জানিয়েছে। সকালে  ধানমন্ডিতে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবদনে নেতৃত্ব দেন সংগঠনের নির্বাহী কমিটির পক্ষে আহমেদুল ইসলাম বাবু।