মার্কিন ব্র্যান্ড পিএনওয়াই’র পণ্যের ডিস্ট্রিবিউটর হলো গ্লোবাল ব্র্যান্ড

মার্কিন ইলেকট্রনিক্স ব্র্যান্ড পিএনওয়াই’র পণ্যের ডিস্ট্রিবিউটর হলো গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। প্রতিষ্ঠানটির র‍্যাম, সলিড স্টেট ড্রাইভ, ফ্ল্যাশ ড্রাইভ, মেমোরি কার্ড, গ্রাফিক্স কার্ডের বেশ কিছু মডেল এরইমধ্যে বাজারে এনেছে গ্লোবাল ব্র্যান্ড।

বৃহস্পতিবার (২১ মার্চ) কোম্পানির সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানোনো হয়।

পিএনওয়াই’র এসএসডি লাইনআপে রয়েছে বিভিন্ন স্টোরেজ ক্যাপাসিটি এবং বিকল্প গতি— যেগুলো ব্যবহারকারীদের প্রয়োজনীয় পারফরমেন্স এবং স্টোরেজ স্পেস প্রদান করে। এসএসডি প্রযুক্তিগত অগ্রগতির সঙ্গে  এম.২ ফর্ম ফ্যাক্টর এবং  পিসিআইই জেন ৪ এক্স ৪ ইন্টারফেস ব্যবহার করে এসএসডির দ্রুততা এবং কার্যক্ষমতা বহন করে।

পিএনওয়াই’র র‍্যাম মডিউল এক্সট্রিম কার্যক্ষমতা এবং স্থায়ীত্বের জন্য পরিচিত। গেমারদের, ক্রিয়েটিভ বা পেশাদারদের ডেটা ম্যানেজমেন্টের জন্য এই র‍্যাম মডিউলগুলো  ব্যবহার হয়। এর  এক্সএলআর৮  সিরিজের গেমিং র‍্যাম  পিসি বা ল্যাপটপকে গতিশীল করে।

পিএনওয়াই’র গ্রাফিক্স কার্ড ভিডিও এডিটিং, গেমিং, ডিজাইন এবং অন্যান্য উচ্চ-পারফরমেন্স কার্যক্রমের ব্যবহার করা যাবে। পিএনওয়াই’র ডুয়েল ইন্টারফেস ফ্ল্যাশ ড্রাইভ এবং এসডি কার্ড পারফরমেন্স, স্থায়ীত্ব এবং সহনশীলতার জন্য পরিচিত।