এফইআরবি’র নতুন চেয়ারম্যান অরুণ, নির্বাহী পরিচালক শামীম

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:২১, ফেব্রুয়ারি ০৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:১৩, ফেব্রুয়ারি ০৮, ২০২০

নির্বাচন কমিশনের সঙ্গে এফইআরবি’র নতুন কমিটির সদস্যরা

এনার্জি রিপোর্টারদের সংগঠন ফোরাম ফর এনার্জি রিপোর্টার্স বাংলাদেশের (এফইআরবি) দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন হয়েছে। আজ শনিবার ( ৮ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের হলরুমে এ উপলক্ষে আয়োজিত সভা শেষে নির্বাচন অনুষ্ঠিত হয়। তবে নির্বাহী কমিটির ৯টি পদেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৯ জন প্রার্থী।

ঘোষিত তফসিলের পর কোনও পদেই প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় প্রধান নির্বাচন কমিশনার এ এসএম বজলুল হক এসব প্রার্থীকে নির্বাচিত ঘোষণা করেন। এ সময় তার সঙ্গে ছিলেন অপর দুই কমিশনার সাইফুল হাসান চৌধুরী (বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের জনসংযোগ পরিদফতরের পরিচালক) ও কমিশনার ( পেট্রোবাংলার উপ মহাব্যবস্থাপক, জনসংযোগ) তারিকুল ইসলাম খান। 

নির্বাচিতরা হলেন চেয়ারম্যান পদে অরুণ কর্মকার (এনার্জিবাংলা), ভাইস চেয়ারম্যান পদে মুজাহিরুল হক রুমেন (একাত্তর টিভি), নির্বাহী পরিচালক পদে শামীম জাহাঙ্গীর (ডেইলি সান)। এছাড়াও অপর নির্বাচিতরা হলেন পরিচালক (উন্নয়ন ও অর্থ) লুৎফর রহমান কাকন (আমাদের সময়), পরিচালক (গবেষণা ও প্রশিক্ষণ) মাহফুজ মিশু (যমুনা টিভি), পরিচালক (ডাটা ব্যাংক) শাহেদ সিদ্দিকী (ডেইলি ইন্ডিপেন্ডেন্ট), পরিচালক (বিনোদন ও কল্যাণ) সেরাজুল ইসলাম সিরাজ (বার্তা২৪.কম), সদস্য (১) মোল্লাহ আমজাদ হোসেন ও সদস্য (২) শাহনাজ বেগম।

 

 

/এসএনএস/টিএন/

লাইভ

টপ
X