X
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২
২২ অগ্রহায়ণ ১৪২৯

নিজ এলাকায় ফিরেই মাঠে নামলেন মাসুরা, পেলেন জয়

সাতক্ষীরা প্রতিনিধি
২৯ সেপ্টেম্বর ২০২২, ২২:৩৫আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২২, ২২:৩৫

সাফ নারী চ্যাম্পিয়নশিপ জয়ের পর ছুটিতে বাড়ি ফিরতে শুরু করেছেন বাংলাদেশ দলের ফুটবলাররা। তবে গৌরবময় অর্জনের জন্য প্রত্যেক ফুটবলারকেই নিজ জেলায় দেওয়া হচ্ছে সংবর্ধনা। রাস্তায় দাঁড়িয়ে তাদের প্রতি অকৃত্রিম ভালোবাসা জানাচ্ছেন ফুটবলপ্রেমীরা।

অন্যান্যদের মতো বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) নিজ বাড়ি সাতক্ষীরার শ্যামনগরে ফিরেছেন জাতীয় ফুটবল দলের রক্ষণভাগের খেলোয়াড় মাসুরা পারভীন। তাকে বরণ ও সংবর্ধনা জানাতে ব্যাপক আয়োজন করা হয়।

এরই অংশ হিসেবে বিকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নকিপুর হরিচরণ হাইস্কুল মাঠে খুলনা মহিলা ফুটবল অ্যাকাডেমি ও শ্যামনগর মহিলা ফুটবল অ্যাকাডেমির মধ্যে খেলার আয়োজন করা। সাফ চ্যাম্পিয়নশিপ  জয়ের পর প্রথমবারের মতো মাসুরা পারভীন শ্যামনগরের হয়ে মাঠে নামেন। খেলায় ২-১ গোলে খুলনাকে হারিয়ে শ্যামনগর মহিলা ফুটবল অ্যাকাডেমি জয় তুলে নেয়। পরে অতিথিরা বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

খেলার শুরুতে মাসুরা পারভীনকে ফুল দিয়ে বরণ করে নেন সাতক্ষীরা জেলার উপকূলীয় উপজেলা শ্যামনগরের হাজারও মানুষ। নকিপুর হরিচরণ হাইস্কুল মাঠে তাকে দেওয়া হয় বর্ণিল সংবর্ধনা।

সেখানে সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার, শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আক্তার হোসেন, উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন, ওসি কাজী ওয়াহিদ মুর্শিদ, প্রেসক্লাবের সভাপতি আকবর কবিরসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তাকে ফুলের মালা পরিয়ে এবং ফুল ছিটিয়ে শুভেচ্ছা জানান।

নিজ উপজেলার মানুষের এমন ভালোবাসায় সিক্ত মাসুরা পারভীন বলেন, আমি মানুষের ভালোবাসায় সিক্ত। আমি গর্বিত। আমি ধন্য। আমি আশা করি, শ্যামনগরসহ সারা দেশের মানুষ ফুটবলকে ভালোবাসে। বাংলাদেশ নারী ফুটবল দলকে এগিয়ে নিতে হলে আগামী প্রজন্মের খেলোয়াড় আজকের শিশুদের মাঠে আসার সুযোগ দিতে হবে। তাদেরকে খেলাধুলায় প্রেরণা যোগাতে হবে। উৎসাহ দিতে হবে। এ জন্য অভিভাবকদের আগ্রহ থাকতে হবে। শিশুরা যেন প্রতিভা বিকাশের সুযোগ পায় সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। দেশের জন্য যাতে আমি দীর্ঘদিন খেলে যেতে পারি সেজন্য দোয়া করবেন।

/এফআর/
২৮ দিনে নামজারি না হওয়ার কারণ জানতে চেয়েছে ভূমি মন্ত্রণালয়
২৮ দিনে নামজারি না হওয়ার কারণ জানতে চেয়েছে ভূমি মন্ত্রণালয়
আমান উল্লাহ আমানসহ শতাধিক আটক
আমান উল্লাহ আমানসহ শতাধিক আটক
সরকার বিট্রে করেছে: মির্জা ফখরুল
ব্যাগ নিয়ে কার্যালয়ে ঢুকে গ্রেফতার দেখাবেসরকার বিট্রে করেছে: মির্জা ফখরুল
জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় ১০ জন কারাগারে
জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় ১০ জন কারাগারে
সর্বাধিক পঠিত
রোনালদোর পরিবর্তে দলে জায়গা পেয়ে হ্যাটট্রিক গোঞ্জালো রামোসের
রোনালদোর পরিবর্তে দলে জায়গা পেয়ে হ্যাটট্রিক গোঞ্জালো রামোসের
বল ওনাদের কোর্টে, কী সমঝোতা বলবেন তারাই: মির্জা ফখরুল
নয়া পল্টনে গণসমাবেশের অনুমতি পাচ্ছে বিএনপি?বল ওনাদের কোর্টে, কী সমঝোতা বলবেন তারাই: মির্জা ফখরুল
প্রথম একাদশ থেকে বাদ, বেঞ্চে রোনালদো
প্রথম একাদশ থেকে বাদ, বেঞ্চে রোনালদো
যেটিই হোক সমঝোতা হবে: ওবায়দুল কাদের
সেতুমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎযেটিই হোক সমঝোতা হবে: ওবায়দুল কাদের
কলার বাগান থেকে উদ্ধার ২ লাশের পরিচয় মিলেছে, যা বলছে পরিবার
কলার বাগান থেকে উদ্ধার ২ লাশের পরিচয় মিলেছে, যা বলছে পরিবার