গুপ্তহত্যা চালাচ্ছে সরকার উৎখাতে ব্যর্থ বিএনপি-জামায়াত জোট

Send
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৫২, এপ্রিল ৩০, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৮:৫৬, এপ্রিল ৩০, ২০১৬

প্রধানমন্ত্রী শেখ হাসিনাসরকারকে উৎখাত করতে না পেরে এখন গুপ্তহত্যা করছে বিএনপি জামায়াত জোট, এমনটাই মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ায় শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ কেন্দ্রে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  
দেশের উন্নয়নে বিএনপি জামায়াত জোটের ব্যর্থতার কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী জানান, প্রত্যেকটি ক্ষেত্রে সাফল্য অর্জন করেছে তার সরকার। আরও জানান, আন্তরিকতা, ত্যাগের মানসিকতা ও সদিচ্ছা নিয়ে কাজে হাত দেওয়াই এ সাফল্যের কারণ।    
মানুষ পুড়িয়ে মারা ও ধ্বংস করা ছাড়া বিএনপি জামায়াত জোট আর কিছুই করতে পারে না মন্তব্য করে প্রধামন্ত্রী শেখ হাসিনা বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকতে গীর্জা, প্যাগোডা, মন্দির ও মসজিদে বোমা  হামলা হয়েছে। তারা দেশে উন্নয়ন চায় না, এটাই বাস্তবতা।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে রাজনৈতিক দল আওয়ামী লীগ স্বাধীনতা এনে দিয়েছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, আমরাই দেশে উন্নয়ন করেছি এবং করে যাচ্ছি। দুর্নীতি করে ভাগ্য গড়তে আমরা আসিনি। তিনি আরও বলেন, আমি জাতির পিতার কন্যা। রাজনীতি করছি নিজের ভাগ্য উন্নয়নের জন্য নয়, মানুষের কল্যাণে। বাকিটা জীবন সেটাই করে যাবো।

আরও পড়ুন: সংঘর্ষআধিপত্য বিস্তার নিয়ে বিরোধে নিহত এক , দোকান-বাড়িতে আগুন

পদ্মা সেতু প্রসঙ্গে তিনি বলেন, এই সেতু নিয়ে আমাদের ওপর কলঙ্ক দেওয়ার ষড়যন্ত্র হয়েছিল। তাই নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু করছি। বিএনপি-জামায়াত পদ্মা সেতু নিয়ে যদি ষড়যন্ত্র না করতো, এ সেতুর কাজ এতো দিনে আরও এগিয়ে যেতো।

স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের সচিব সৈয়দ মঞ্জুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গোপালগঞ্জ সদর আসনের এমপি শেখ ফজলুল করিম সেলিম, স্বাস্থ্যমন্ত্রী  মোহাম্মদ নাছিম, প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা প্রফেসর ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন।

/এইচকে/

লাইভ

টপ