পিরোজপুর থেকে সরাসরি কলকাতা যাবে বাস

Send
পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৫:০৭, নভেম্বর ০১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৩৮, নভেম্বর ০১, ২০১৯

বাস সার্ভিসের উদ্বোধনপিরোজপুর-কলকাতা রুটে সরাসরি বাস সার্ভিস চালু হয়েছে। শুক্রবার (১ নভেম্বর) সকালে পিরোজপুর জেলা বাস টার্মিনালে গ্রিনলাইন পরিবহন এ বাস সার্ভিসের উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু আলী সাজ্জাদ হোসেন এবং পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। 

পিরোজপুর জেলা বাস টার্মিনাল থেকে প্রতিদিন সকাল ৭টায় গ্রিনলাইন পরিবহনের বাসটি কলকাতার নিউ মার্কেটের উদ্দেশে ছেড়ে  দুপুর ২টায়  পোঁছাবে। কলকাতা থেকেও একইভাবে পিরোজপুরের উদ্দেশে বাস ছেড়ে আসবে। বেনাপোল ও পেট্রাপোল (হরিদাসপুর) পয়েন্টে স্বল্প সময় ইমিগ্রেশনসহ প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে জানান পিরোজপুরের গ্রিনলাইন পরিবহনের কাউন্টার প্রতিনিধি নজরুল ইসলাম।  তিনি জানান, গ্রিনলাইন পরিবহনের শীতাতপ নিয়ন্ত্রিত হিনো লাক্সারি  ৩৬ আসনের এ চেয়ার কোচের ভাড়া ১২০০ টাকা এবং কলকাতা থেকে পিরোজপুরের ভাড়া ১০০০ রুপি নির্ধারণ করা হয়েছে। এছাড়া বেনাপোল পর্যন্ত এ বাস সার্ভিসের ভাড়া নির্ধারণ করা হয়েছে ৮০০ টাকা।

গ্রিনলাইন পরিবহনের এ বাস সার্ভিসের পিরোজপুর ছাড়াও বাগেরহাট, খুলনা ও বেনাপোলে কাউন্টার থাকবে। পিরোজপুরে ০১৯১৯১৬৬৫০০ ও ০১৯১৯৭৭৭৩০৩ মোবাইল নম্বরে কল করে টিকেট বুকিংসহ সব তথ্য পাওয়া যাবে।

 

/এসটি/

লাইভ

টপ