পাবনায় ২৯টি দেশীয় বন্দুক উদ্ধার

Send
পাবনা প্রতিনিধি
প্রকাশিত : ২০:৩৪, নভেম্বর ০৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৪৩, নভেম্বর ০৭, ২০১৯

 

পাবনা পাবনা সদরের ভাঁড়ারা ইউনিয়নের ভাউডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে ২৯টি দেশীয় তৈরি বন্দুক উদ্ধার করেছে সিরাজগঞ্জের ডিবি পুলিশ। এর আগে অস্ত্র বিক্রির সময় ২ ব্যবসায়ীকে আটক করা হয়।

আটকরা হলেন- পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের খয়েরবাগান বাজার এলাকার ছেলে আওয়ামী লীগের ছাত্র সংগঠনের নেতা মিজানুর রহমান মিজান (১৯) ও ভাউডাঙ্গা কালুরপাড়া এলাকার আব্দুল ওহাব বিশ্বাস (৩৫)। ওহাব পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ইউনুছ আলী বিশ্বাসের ছোট ভাই।

সিরাজগঞ্জ ডিবি পুলিশ জানায়, বুধবার গভীর রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই সিলভার ডেলপার্কের সামনে অস্ত্র বিক্রির সময় একটি দেশীয় তৈরি বন্দুক, একটি দেশীয় তৈরি এলজি ও একটি কার্তুজসহ মিজান ও আব্দুল ওহাবকে আটক করে ডিবি পুলিশ।

পুলিশ জানায়, তাদের স্বীকারোক্তি অনুযায়ী বুধবার দিনগত ভোর রাতে পাবনা জেলা পুলিশের সহযোগিতায় সিরাজগঞ্জ ডিবি পুলিশের একটি দল পাবনা সদর উপজেলার ভাউডাঙ্গা কালুরপাড়া এলাকার ওহাবের বাড়িতে অভিযান চালিয়ে ২টি চটের বস্তা থেকে ২৭টি দেশীয় তৈরি বন্দুক উদ্ধার করে।

ডিবি পুলিশ জানায়, আটক দু’জনই অস্ত্র ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট অভিযোগে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জের পুলিশ সুপার টুটুল চক্রবর্তী নিজ কার্যালয়ে বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার ফোরকান সিকদার, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা ওহেদুজ্জামান, সিরাজগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ দাউদ উপস্থিত ছিলেন।

/এআর/

লাইভ

টপ