মেডিক্যাল থেকে চুরি যাওয়া নবজাতকসহ নারী আটক

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ১২:২৫, নভেম্বর ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:২৯, নভেম্বর ১২, ২০১৯

শেবাচিমবরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে চুরি করে পালিয়ে যাওয়ার সময় নবজাতকসহ এক নারীকে আটক করেছে পুলিশ। সোমবার রাত ৯টায় তাকে আটক করা হয়। ওই নারী নিজের নাম রেখা বললেও একেক সময় একেক রকম ঠিকানা বলছে।

এ ব্যাপারে মেডিক্যাল গার্ড পুলিশের ইনচার্জ এসআই নাজমুল হুদা বলেন,‘গত রবিবার দুপুরে লেবার ওয়ার্ডে ভর্তি হন ঝালকাঠির নলছিটি উপজেলার মগর এলাকার রফিক হাওলাদারের স্ত্রী সাথী বেগম। সোমবার সকালে সিজারিয়ানের মাধ্যমে তিনি একটি ছেলে সন্তানের জন্ম দেন। সাথী বেগম হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে রেখা বেগম তাদের পেছনে লাগেন। সে নিজেকে মেডিক্যালের আয়া পরিচয় দিয়ে তাদের সহযোগিতা করতে থাকে। সহযোগিতা করায় সাথী ও তার পরিবারের সদস্যরা রেখার ওপর নির্ভরশীল হয়ে পড়ে। সোমবার রাতে নবজাতকের পাশে ঘুমিয়ে পড়েন তার নানী। পরিবারের অন্যরা বিভিন্ন কাজে বাইরে যান। এ সুযোগে রেখা নবজাতককে কোলে তুলে পালিয়ে যায়। কিছুক্ষণ পর নানির ঘুম ভাঙলে তার পাশে থাকা নাতিকে না দেখে চিৎকার শুরু করেন।

এ সময় এস আই নাজমুল মেডিক্যালের সব গেট বন্ধ করে দিতে বলেন। রেখা ওই নবজাতককে নিয়ে একটি রিকশায় উঠে চালককে দ্রুত চালাতে বলেন। এতে রিকশাচালকসহ অন্যদের সন্দেহ হয়। এরইমধ্যে এস আই নাজমুল সেখানে গিয়ে ওই নারীকে আটক ও নবজাতককে উদ্ধার করে।

এসআই নাজমুল বলেন, আটক নারীকে কোতোয়ালি মডেল থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

কোতোয়ালি পুলিশের এসআই মো. আালমগীর বলেন, ‘আটক নারী তার নাম রেখা বললেও ঠিকানা একেক সময় একেক জায়গায় বলছে। তার বিরুদ্ধে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

/জেবি/এমওএফ/

লাইভ

টপ