স্কুলছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় দুই সহপাঠীকে ছুরিকাঘাত

Send
মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত : ০৩:২৭, ডিসেম্বর ০৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৩:৪৬, ডিসেম্বর ০৩, ২০১৯

মাদারীপুরে স্কুলছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় দুই সহপাঠীকে কুপিয়ে আহত করেছে বখাটেরা। সোমবার (২ ডিসেম্বর) সদর উপজেলার সিদ্ধিখোলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বখাটেদের ব্যবহৃত ইজিবাইক ভাঙচুর করা হয়েছে।

মাদারীপুর

আহত দুই শিক্ষার্থী হলো শফিকুল ইসলাম ও আরমান ব্যাপারী। তারা অ্যাডভোকেট দলিলউদ্দিন উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্র ও আহত শিক্ষার্থীরা জানায়, এ দিন দুপুরে শ্রেণি পরীক্ষা শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীরা হেঁটে বাড়ি ফিরছিলো। তারা সিদ্ধিখোলায় পৌঁছালে ইজিবাইকে করে ঝিকরহাটি এলাকার ‘বখাটে’ রনি, আশিক ও তাদের বন্ধুরা ছাত্রীদের উত্ত্যক্ত করে। এতে বাধা দিলে বখাটের সঙ্গে শিক্ষার্থীদের হাতাহাতি হয়। এক পর্যায়ে বখাটেদের কাছে থাকা ছুরি দিয়ে ওই দুই শিক্ষার্থীকে জখম করে পালিয়ে যায় তারা।

অ্যাডভোকেট দলিলউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হ্যাপি আক্তার বলেন, এই বখাটেরা প্রায়ই ছাত্রীদের উত্যক্ত করে। এ ঘটনার সুষ্ঠু বিচার হওয়া দরকার। এই দলে রনি, রানা, আশিক, জাহিদ, জুবরান, রাজিবসহ বেশ কয়েকজন রয়েছে।

এদিকে দুই শিক্ষার্থীকে ছুরিকাহত করার পর বখাটেদের ব্যবহৃত ইজিবাইকটি ভাঙচুর করে ওই বিদ্যালয়ের ক্ষুব্ধ শিক্ষার্থীরা। পরে খবর পেয়ে সদর মডল থানা পুলশি ঘটনাস্থল পরিদর্শন করে বখাটদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেয়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাওগাতুল আলম বলেন, 'ওই বখাটেদের ধরতে থানা পুলিশের তিনটি দল কাজ করছে। এ ঘটনায় ব্যবহৃত ইজিবাইকটি জব্দ করা হয়েছে।'

/এইচকে/

লাইভ

টপ