ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ২২:৩৯, ডিসেম্বর ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:৪১, ডিসেম্বর ১১, ২০১৯

viber_image_2019-12-11_10-22-57গাজীপুরের টঙ্গীতে ধর্ষণের অভিযোগে দুই তরুণকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১১ ডিসেম্বর) তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-১ এর অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান জানান, টঙ্গীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ধর্ষণে জড়িত থাকার অভিযোগে দুই তরুণকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো- টঙ্গী পশ্চিম থানার হাজির মাজার বস্তি এলাকার বাবুল মিয়ার ছেলে শরীফ মিয়া (২২) ও সান্দার পাড়া এলাকার নাজিম মিয়ার ছেলে মমিন মিয়া (২৪)।

অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান জানান, রাজধানীর বাড্ডা থেকে মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে দুই বোন টঙ্গী বাজার এলাকার বাসিন্দা স্বজন জয়নাল মিয়ার সঙ্গে দেখা করতে টঙ্গীতে আসে। রাত ৮টায় টঙ্গী বাজার এলাকায় এসে জয়নাল মিয়ার মোবাইলফোনে যোগাযোগের চেষ্টা করলে তার ফোনটি বন্ধ পায়। পরে তারা সড়কের পাশেই তুরাগ নদীর পাড়ে অপেক্ষা করতে থাকে। এসময় অপরিচিত এক নারী এসে তাদেরকে সামনে যেতে বলে। তারা সামনে গেলে শরিফ হোসেন (২২), নাঈম (২২) ও রাসেলসহ (১৯) তাদের দুই সহযোগী তাদেরকে একটি নৌকায় তোলে। টঙ্গীর তুরাগ নদীর পাড়ে (হাজীর মাজার বস্তি এলাকার) একটি পোশাক কারখানার পেছনে নিয়ে ধর্ষণ করে।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, এ ঘটনায় বড় বোন বাদী হয়ে অচেনা এক নারীসহ ছয় জনকে অভিযুক্ত করে টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করেছেন। নাঈম বড় বোনকে ও রাসেল ছোট বোনকে ধর্ষণ করেছে। বাকিরা ও অচেনা নারী মিলে ধর্ষণে সহযোগিতা করেছে। ভুক্তভোগীদেরকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের বর্ণনা অনুযায়ী পুরো ঘটনাটি যাচাই-বাছাই করে অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনার সঙ্গে জড়িত একজন তাদের পূর্ব পরিচিত বলে জানতে পেরেছি।

 

/এনআই/

লাইভ

টপ