আপনারা কি আমাকে চেনেন না: শাজাহান খান

Send
মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত : ২২:১২, ডিসেম্বর ২৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:১৮, ডিসেম্বর ২৯, ২০১৯

সংবর্ধনা সভাআওয়ামী লীগে নিজের রাজনৈতিক অবস্থান তুলে ধরে নেতাকর্মীদের উদ্দেশে দলটির প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি বলেছেন, ‘সত্যের বিজয় হয়। শেখ হাসিনা সেই সত্যকে প্রতিষ্ঠিত করছেন। আমার পিতা মৌলভী আচমত আলী খান ১৯৪৯ সালে আওয়ামী লীগ প্রতিষ্ঠার সময় কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন। তিনি মাদারীপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। আমার মা মহিলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। আমি মাদারীপুর জেলা ছাত্রলীগের সেক্রেটারি ও সভাপতি ছিলাম। কলেজের ভিপি ছিলাম। স্বাধীনতার পরে জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ছিলাম। তারপরও অনেকে আমাকে আওয়ামী লীগের বাইরে বলার চেষ্টা করেছেন। আপনার কি আমাকে চেনেন না? আমার পরিবারের সবাই কোনো না কোনোভাবে আওয়ামী লীগের সঙ্গে জড়িত।’
রবিবার (২৯ ডিসেম্বর) মাদারীপুরে সচেতন নাগরিক সমাজের পক্ষ থেকে আয়োজিত সংবর্ধনা সভায় তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে দলের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় এই সংবর্ধনার আয়োজন করা হয়।
মাদারীপুর সচেতন নাগরিক সমাজের আহ্বায়ক সাবেক পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা নূরুল আলম বাবু চৌধুরীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ওবাইদুর রহমান কালু খান, রাজৈর উপজেলা চেয়ারম্যান মোতালেব মিয়া, আওয়ামী লীগ নেতা সৈয়দ আবুল বাশার, শাখাওয়াত হোসেন সেলিমসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

 

/ওআর/

লাইভ

টপ