বিএম কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ২২:২০, জানুয়ারি ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:২০, জানুয়ারি ২৩, ২০২০

বরিশালের বানারীপাড়া উপজেলার বাওয়ালীয়া গ্রামের জ্ঞানেন্দ্র নাথ রায়ের পরিত্যক্ত বাড়ি থেকে বিএম (ব্রজমোহন) কলেজছাত্রী সেতু রানী রায়ের (১৯) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২২ জানুয়ারি) রাতে তার লাশ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুরে সেতুর মরদেহের ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সেতু বিএম কলেজের অনার্স প্রথমবর্ষের ছাত্রী এবং বাওয়ালীয়া গ্রামের কুয়েত প্রবাসী সদান্দ রায়ের মেয়ে।

উপজেলার লাবনসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সুজিৎ কুমার বলেন, বাড়ি থেকে এক কিলোমিটার দূরে পরিত্যক্ত বাড়ির আম গাছের ডালের সঙ্গে সেতুর ওড়না প্যাঁচানো ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে গ্রামবাসী পুলিশকে জানায়। পরে ঘটনাস্থলে গিয়ে সেতুর মরদেহ উদ্ধার করে বানারীপাড়া থানায় নিয়ে আসা হয়।

সেতু রায়ের মামা সনজিৎ চন্দ্র মন্ডল জানান, সেতু প্রায়ই মোবাইল ফোনে অন্য কারও সঙ্গে কথা বলতো। ঘটনার দিন বিকাল ৩টার দিকে সে কারও কাছে কোনও কিছু না বলেই বাড়ি থেকে বের হয়ে অন্য কোথাও চলে যায়। পরে তারা জানতে পারেন, জ্ঞানেন্দ্র নাথ রায়ের পরিত্যক্ত বাড়ির আম গাছের ডালের সঙ্গে তার মরদেহ ঝুলছে। এ সময় তারা ওই ঘটনাটি থানা পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেতুর মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল বলেন, মরদেহের ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর সেতুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

/এআর/

লাইভ

টপ