মৃত এরশাদ আরও বেশি শক্তিশালী: রাঙ্গা

Send
রংপুর প্রতিনিধি
প্রকাশিত : ২০:০০, জানুয়ারি ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৩৫, জানুয়ারি ২৪, ২০২০

মশিউর রহমান রাঙ্গাজীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ বেশি শক্তিশালী বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদে বিরোধীদলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা। শুক্রবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় রংপুরের পালিচড়া এলাকায় মজিদা খাতুন কলেজ প্রাঙ্গণে সদর উপজেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রাঙ্গা বলেন, এরশাদ মারা গেছেন, তাই তারা ভেবেছিল এখন আর রংপুর জাপার দুর্গ থাকবে না। কিন্তু তারা জানে না জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ বেশি শক্তিশালী। রংপুরে জাপার দুর্গ আছে ভবিষ্যতেও থাকবে। আগামী নির্বাচনে রংপুর অঞ্চলের ২২টি আসনই জাপার দখলে আসবে।

তিনি আরও বলে, এরশাদ ৯ বছরের সফল রাষ্ট্রনায়ক ছিলেন। তিনি ক্ষমতায় থাকাকালে দেশের যে উন্নয়ন করেছেন তার আগে কেউই এত উন্নয়ন করতে পারেনি। তিনি সব সময় বলতেন, ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে। সে জন্যই তিনি উপজেলা পদ্ধতি চালু, মহকুমাকে জেলা করাসহ প্রত্যন্ত অঞ্চলের রাস্তাঘাটের উন্নয়ন করেছেন।

সরকারের খারাপ কাজের বিরোধিতা আর ভালো কাজের প্রশংসা করতে চান উল্লেখ করে রাঙ্গা বলেন, সংসদে গালাগাল করা, মাইক ভেঙে ফেলার নাম যদি বিরোধী দল হয়, তাহলে আমরা তেমন বিরোধী দল হতে চাই না।

জাপাকে আরও শক্তিশালী করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানিয়ে তিনি বলেন, জনগণের কাছে যেতে হবে। মানুষের সুখ-দুঃখের অংশীদার হয়ে তাদের সেবা করতে হবে।
রংপুর সদর উপজেলা জাপার নেত্রী কাজলী বেগমের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন রংপুর মহানগর জাপার সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, জেলা জাপার ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুর রাজ্জাক, সদর উপজেলা জাপার সদস্য সচিব মিলন প্রমুখ।

/এমআর/এমওএফ/

লাইভ

টপ