বিচার চেয়ে সংবাদ সম্মেলন, রাতে মুক্তিযোদ্ধার ঘরে আগুন দিলো দুর্বৃত্তরা

Send
ঝালকাঠি প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৪৫, জানুয়ারি ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৪৯, জানুয়ারি ২৯, ২০২০

আগুনে পুড়েছে মুক্তিযোদ্ধার ঘরঝালকাঠিতে পূর্ব শত্রুতার জেরে এক মুক্তিযোদ্ধার বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের পর রাত ১১টার দিকে সদর উপজেলার দক্ষিণ পিপলিতা গ্রামের মুক্তিযোদ্ধা জাহাঙ্গীরের ঘরের পেছন থেকে আগুন দেয় দুর্বৃত্তরা। আগুন নিয়ন্ত্রণে আনার আগেই রান্নাঘর পুড়ে ছাই হয়ে যায়।

এদিকে নিজ ঘরে প্রতিপক্ষের অগ্নিসংযোগের ঘটনায় জাতীয় প্রেস ক্লাবের সামনে পরিবারের সদস্যদের নিয়ে আমরণ অনশন করছেন মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম খান।

দক্ষিণ পিপলিতা গ্রামের খোকন খানের স্ত্রী রনজু বেগম বলেন, রাত ১১ টার দিকে হঠাৎ করেই বিকট শব্দ শুনে ঘরের বাইরে এসে দেখি জাহাঙ্গীর আলম চাচার ঘরের পেছনে আগুন জ্বলছে। স্থানীয়দের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনার আধঘণ্টা পর পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকেরা ঘটনাস্থলে পৌঁছান। ঘরের মালিক বাড়িতে না থাকার সুযোগে পূর্ব শত্রুতার জেরে অগ্নিসংযোগের ঘটনা ঘটতে পারে বলে জানান তিনি।

মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম খান বলেন, মিথ্যে মামলায় আমি পালিয়ে বেড়াচ্ছি। এ ঘটনার বিচার চাইতে গিয়ে জাতীয় প্রেস ক্লাবে একটি সংবাদ সম্মেলন করি। পরে খবর পাই রাতেই আমার ঘরে আগুন দেওয়া হয়েছে। এতে আমার রান্নাঘরটি পুড়ে গেছে। এ ঘটনার প্রতিবাদে আমি পরিবারের সদস্যদের নিয়ে প্রেস ক্লাবের সামনে অনশন ধর্মঘট করছি। বিচার না পাওয়া পর্যন্ত ধর্মঘট চালিয়ে যাওয়ার কথা জানান তিনি।

ঝালকাঠি সদর থানার ওসি মো. খলিলুর রহমান বলেন, খবর শুনেই আমি ঘটনাস্থলে যাই। ঘরের পেছনে আগুন লেগেছে। তাতে রান্না ঘর পুড়ে গেছে। এ ঘটনায় কেউ কোনও অভিযোগ করেনি। তবে তদন্ত করে দেখছি কে বা কারা এ ঘটনার সঙ্গে জড়িত।

/টিটি/

লাইভ

টপ